|

ঈশ্বরগঞ্জে ঘাগড়াপাড়ায় গণইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ন | জুন ০৪, ২০১৯

ঈশ্বরগঞ্জে ঘাগড়াপাড়ায় গণইফতার ও দোয়া মাহফিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ঘাগড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৯ রমজান  মঙ্গলবার প্রতি বছরের ন্যায় এবারো ৫ম বারের মতো বার্ষিক দোয়া ও গণইফতার অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক দোয়া ও গণইফতার মাহফিলে ৫নং জাটিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনছারুল হক, সুশাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, জাটিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শাহ জাহান, বিশিষ্ট সমাজ সেবক আল আমিন, ঈশ্বরগঞ্জ বিশ্ব বিদ্যালয় কলেজের প্রফেসর কাজী নজরুল ইসলাম, সাংবাদিক মোঃ সেলিম, হাবিবুর রহমান, ইউপি সদস্য সৈয়দ আনিসুল হক, শহিদুল্লাহ,সাবেক ইউপি সদস্য সোলাইমান, হৃদয়ে ঈশ্বরগঞ্জ গ্রুপের এডমিন সাইফুল ইসলাম, সমাজ সেবক মোশাররফ হোসেন, মোঃ রেজাউল করিম শুভ সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল শ্রেনীর মানুষ উপস্থিত ছিলেন।

উক্ত মাহফিলের প্রধান উদ্যোক্তা ওয়াদুদ আহমেদ বাচ্চু বলেন, মাহফিলটি যাতে সবসময় অব্যাহত থাকে এবং সম্প্রীতির ধারাবাহিকতা বজায় থাকে সে জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

উক্ত মাহফিলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনছারুল হক বলেন, এটি একটি প্রশংসনীয় উদ্যোগ এর ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি আগামী গণইফতারে সর্বাত্বক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। তিনি আরো বলেন, আমাকে ইউনিয়ন পরিষদের সদস্যগণ জাটিয়া ইউনিয়ন বাসীর খেদমত করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। আমি আপনাদের যে কোন সমস্যার সমাধান করতে প্রস্তুত আছি। যে কোন সমস্যার ব্যাপারে তিনি ইউপি চেয়ারম্যান এবং সদস্যদের সাথে যোগাযোগ রক্ষা করার জন্য এলাকাবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

প্রফেসর নজরুল ইসলাম বলেন, গণইফতার অত্র এলাকাবাসীর মাঝে সম্প্রীতির সেতু বন্ধন সৃষ্টি করেছে। আগামী রমজানে এই গণইফতারের পরিসর বৃদ্ধি করার জন্য উদ্যোগক্তাদের প্রতি আহবান জানান।

ঈশ্বরগঞ্জে ঘাগড়াপাড়ায় গণইফতার ও দোয়া মাহফিল

দেখা হয়েছে: 768
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪