|

ঈশ্বরগঞ্জে গরু নিয়ে ঝগড়ায় নিহত ১

প্রকাশিতঃ ১১:৫৪ অপরাহ্ন | মে ১৯, ২০১৮

ঈশ্বরগঞ্জ-Ishwarganj-Ishwargonj

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ

প্রতিবেশীর একটি কলাগাছের কয়েকটি পাতা খেয়ে ফেলে বাছুর। তা নিয়ে বাঁধে ঝগড়া, একপর্যায়ে শুরু হয় সংঘর্ষ। এ সময় প্রতিপক্ষের সাবলের আঘাতে আহত কামরুল ইসলাম (২৮) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মারা গেছেন।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। এ ঘটনায় তিন নারীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। নিহত কামরুল উপজেলার সরিষা ইউনিয়নের খানপুর গ্রামের আবদুল কাদিরের ছেলে।

স্থানীয়রা জানান, আবদুল কাদিরদের সঙ্গে প্রতিবেশী আবদুল আউয়ালের পূর্ব বিরোধ ছিল। এর মধ্যে গত শুক্রবার দুপুরে আবদুল কাদিরের একটি গরুর বাছুর আবদুল আউয়ালের বাড়ির সামনের একটি কলাগাছের কয়েকটি পাতা খেয়ে ফেলে। এতে ক্ষুব্ধ হয়ে আবদুল আউয়াল বকাঝকা শুরু করেন।

এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় আবদুল কাদির, তার স্ত্রী হালিমা খাতুন, ছেলে কামরুল ইসলাম, ভাই আবুল কাশেম ও ভাতিজা ফয়সাল আহত হন। তাদের মধ্যে কামরুল ইসলামের অবস্থা গুরুতর হওয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে কামরুলের মৃত্যু হয়।

স্থানীয়রা বলেন, বাছুর কলাগাছ খাওয়াকে কেন্দ্র করে একটি প্রাণ ঝড়ে গেছে। এটি মেনে নেওয়ার মতো নয়।

এদিকে গত শুক্রবার রাতে কামরুল ইসলামের স্ত্রী সাবিকুন্নাহার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ এজাহারভুক্ত তিন নারী আসামিকে গ্রেফতার করেছে। তারা হলেন, খালেদা বেগম, জাহানারা বেগম ও সাহের খাতুন। পরে শনিবার তাদের ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ইতোমধ্যে তিন নারীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 769
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪