|

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | জুলাই ০২, ২০১৮

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

উবায়দুল্লাহ রুমি ,ঈশ্বরগঞ্জ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ছাত্রলীগ নেতাকে এ্যালোপাথারি কুপিয়ে গুরুতর জখম করার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগ আজ সোমবার বিকেল ৫টায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।

জানা যায় গত শনিবার উপজেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক দত্তপাড়া গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে ডিগ্রী কলেজের অনার্সের ছাত্র মজিবুর রহমান (২৩) কে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

উক্ত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম ফরিদুল্লাহ ফরিদ ও সাধারণ সম্পাদক হাসান মাহমুদ। এসময় পরিকল্পিত সন্ত্রাসী হামলার শিকার ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমানের উপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে এবং আগামীকাল মঙ্গলবার মানববন্ধন কর্মসূচীর ঘোষণা দেন।

পরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবির হোসেন আসামীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে নেতাকর্মীরা অবরোধ তুলে নেয়। এব্যাপারে আহতের ভাই বাদী হয়ে ৯জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে।

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

দেখা হয়েছে: 803
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪