|

ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০১৮

ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির সংবাদ সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ

ঈশ্বরগঞ্জে নৌকা সমর্থক কমিটির বহিরাগত হঠাও নৌকা বাঁচাও কর্মসূচির বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি এক সংবাদ সম্মেলন করেছে।

সম্মেলনে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ফখরুল ইমামকে বহিরাগত আখ্যায়িত করে নৌকা সমর্থক কমিটি জনসম্মুখে যে বক্তব্য প্রদান করেছে তা মিথ্যা ভিত্তিহীন ও জনবিভ্রান্তিকর বলে উল্লেখ করেছেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

আজ বুধবার উপজেলা জাপা দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক এক লিখিত বক্তব্য জানান, বর্তমান সংসদ সদস্য এ আসন থেকে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি জন্ম সূত্রে ঈশ্বরগঞ্জ উপজেলার নাগরিক। উপজেলার সোহাগী ইউনিয়নের হাটুলিয়া গ্রামে তার বাড়ি। এবং উক্ত ঠিকানায় তিনি ওই এলাকার ভোটার। যারা উনাকে বহিরাগত বলে অপপ্রচার করছেন তারা ভুল প্রচার করছেন। এ ধরণের বক্তব্য দু:খজনক।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খান সুরুজ ও সাধারণ সম্পাদক আবদুল হাদি।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয়পার্টির উপদেষ্ঠা আতাউর রহমান, সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম খান সূরুজ, সহ সভাপতি আনোয়ারুল আবেদীন খান সেলিম, আব্দুল আলী, মোতালেব ভূঞা, নিজাম উদ্দিন, পৌর জাতীয়পার্টির সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আজিজুর রহমান জীবন। জাতীয় যুব সংহতীর উপজেলা সভাপতি আশিকুর রহমান প্রমুখ।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪