|

ঈশ্বরগঞ্জে ৭ দোকানে টিনের চালা কেটে দুর্ধর্ষ চুরি

প্রকাশিতঃ ৭:০২ অপরাহ্ন | জুন ২৯, ২০১৮

ঈশ্বরগঞ্জে ৭ দোকানে টিনের চালা কেটে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহে ঈশ্বরগঞ্জের উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজারে শুক্রবার রাতে ৭ দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। পরিকল্পিতভাবে ওই চুরির ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক ধারণা স্থানীয় দোকানদারসহ চুরি হওয়া দোকান মালিকের।

জানা যায়, উপজেলার হারুয়া বাজারে শুক্রবার গভীর রাতে চোরেরা দোকানের টিনের চালা কেটে ভিতরে ঢুকে নগত টাকাসহ মালামাল নিয়ে যায়, ক্ষতিগ্রস্থ দোকানগুলোর মধ্যে দুইটি মোবাইল ফ্লেক্সিলোড ও বিকাশের দোকান জসিম টেলিকম ও মোতালেব টেলিকম, একটি সারের দোকান শাহ্‌ আলম ষ্টোর, অপর চারটি মনিহারী দোকান সিদ্দিক ষ্টোর, খোকন ষ্টোর, আলমগীর ষ্টোর ও নজরুল ষ্টোর।

এ ঘটনায় স্থানীয়রা জানান এক সারিতে অবস্থিত ১০ টি দোকানের মধ্যে তিনটি দোকান বাদ রেখে অপর সাতটি দোকানে চুরি হয়েছে। এ বিষয়ে অজ্ঞাত কারনে কোন প্রকার মন্তব্য করতে রাজি হয়নি এলাকাবাসী।

এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ কবির হোসেন জানান, চুরি সংগঠিত হয়েছে শুনে আমি ঘটনাস্থলে যাই কিন্তু অভিযোগকারী না থাকায় কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় কোন মামলা হয়নি।

দেখা হয়েছে: 1025
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪