|

ঈশ্বরগঞ্জে নৌকা সমর্থক কমিটির বিক্ষোভ (ভিডিও সহ)

প্রকাশিতঃ ৫:১৪ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৮

ঈশ্বরগঞ্জে নৌকা সমর্থক কমিটির বিক্ষোভ

উবায়দুল্লাহ রুমি ,ঈশ্বরগঞ্জঃ

আওয়ামীলীগ বাঁচাও নৌকা বাঁচাও বহিরাগত হঠাও “আর নয় বিদেশী, এবার চাই স্বদেশী” দাবি মোদের একটাই, ঈশ্বরগঞ্জে নৌকা চাই এই স্লোগানে বিক্ষোভ মিছিল করেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নৌকা সমর্থক কমিটি। আজ শনিবার দুপুরে পৌরশহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তরা স্থানীয় প্রার্থীদের মধ্য থেকে নৌকা প্রতীক প্রদান করার জন্য নেত্রীর প্রতি আহবান জানান।

জানা যায়, বিগত সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জাতীয় পার্টি থেকে ফখরুল ইমাম সংসদ সদস্য নির্বাচিত হন। স্বাধীনতার-পরবর্তী এ সংসদীয় আসন থেকে বেশ কয়েকবার নান্দাইল ও গৌরীপুর উপজেলা থেকে সাংসদ নির্বাচিত হন। এতে এ সংসদীয় আসনটি কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে।

আগামী নির্বাচনেও মহাজোট থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এ সংসদীয় আসন থেকে মনোনয়ন পাওয়ার শঙ্কা করা হচ্ছে। মজাজোট থেকে ফখরুল ইমামকে মনোনয়ন দেওয়া হলে আওয়ামী লীগের প্রার্থী থাকতে পারবে না। এদিকে স্থানীয় নৌকা সমর্থক কমিটি আশঙ্কা করছেন, বাইরের লোকজন বারবার এলাকার এমপি হওয়ায় এলাকাটি উন্নয়ন থেকে পিছিয়ে পড়ছে এবং আগামীতেও আরো পিছিয়ে পড়বে। এলাকার কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য আওয়ামী লীগের যেকোনো প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবি তুলেছেন তারা। নৌকা সমর্থক কমিটি গঠন করে আওয়ামী লীগে নৌকার মনোনয়ন দাবিতে বিক্ষোভ কর্মসূচি শুরু করেছেন। বিভিন্ন ইউনিয়ন পর্যায়েও করা হচ্ছে এ কর্মসূচি।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, কৃষক হাফিজ উদ্দিন, বাইক চালক বাবুল মিয়া, রাজমিস্ত্রী হুসেন আলী ও ব্যবসায়ী ফরিদ মিয়া।

উল্লেখ্য যে জাতীয় সংসদের ময়মনসিহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে এমপি হিসেবে বর্তমান সংসদে রয়েছেন জাতীয় পার্টির ফখরুল ইমাম।

দেখা হয়েছে: 687
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪