|

ঈশ্বরগঞ্জে পারভেজ হত্যার বিচার চেয়ে রাস্তা অবরোধ ও মানববন্ধন

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

ঈশ্বরগঞ্জে পারভেজ হত্যার বিচার চেয়ে রাস্তা অবরোধ ও মানববন্ধন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারভেজ হত্যা মামলায় জড়িতদের ফাঁসি চেয়ে সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। বৃহষ্পতিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী উপজেলার মাইজবাগ বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে ওই বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ওই সময় উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া অবরোধস্থলে উপস্থিত হয়ে বিচার প্রক্রিয়ার সহযোগিতা করার আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বৈরাটি গ্রামের মৃত তারা মিয়ার ১৩ বছরের কিশোর পারভেজ মজিবুরকে নারায়নগঞ্জের আড়াইহাজারের জুয়েল মিয়ার মোটরসাইকেল গ্যারেজে গত মঙ্গলবার গলা কেটে হত্যা করা হয়। পারভেজ ওই গ্যারেজে কাজ করত। হত্যার পর পরই গা-ঢাকা দেয় ওই গ্যারেজের মালিক জুয়েল ও আরেক কর্মচারী সুমন।

পারভেজের লাশ বুধবার সকালে নিজ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় আড়াইহাজার থানা পুলিশ পারভেজ হত্যার মূল আসামী গ্যারেজ মালিক জুয়েলকে মামলায় অর্ন্তভূক্ত করেনি।

বিক্ষোভ ও মানববন্ধনে ওই সময় নিহত পারভেজের মা ফাতেমা বেগম জানান, বছর খানেক আগে ওই গ্যারেজ থেকে তার ছেলে চলে আসে। গত ১৮ সেপ্টেম্বর জুয়েল ফোন করে বেশি বেতনের প্রলোভন দিয়ে পারভেজকে আবার নিয়ে যায়।

পরে গত ৮অক্টোবর জুয়েলের নাম্বার থেকে ফোন করে বলা হয় পারভেজ এক্সিডেন্ট করেছে, অভিভাবক ছাড়া হাসপাতালে ভর্তি করা যাবে না। এ খবরে পারভেজের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে জানতে পারে পারভেজকে গলা কেটে হত্যা করা হয়েছে।

পরে আড়াইহাজার থানায় জুয়েলের নাম উল্লেখ করে মামলা দিতে গেলে পুলিশ জুয়েলের নাম বাদ দিয়ে মামলা নথিভুক্ত করে। এতে পরিবারসহ এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করে। এসময় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া বলেন, আমি নারায়নগঞ্জের প্রশাসনের সাথে কথা বলে অভিযুক্ত জুয়েলের বিষয়টি জানাবো। পারভেজ মজিবুরের হত্যাকারীদের যাতে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত হয় সেটার জন্য অনুরোধ করবো।

দেখা হয়েছে: 811
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪