|

ঈশ্বরগঞ্জে বিদ্যুৎ অফিসে কর্মচারিদের হাতাহাতি

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | জুন ০৫, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অভ্যন্তরীন কোন্দলের জের ধরে পিডিবির আবাসিক প্রকৌশলীর কার্যালয়ে কর্মচারিদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর ঈশ্বরগঞ্জ আবাসিক প্রকৌশলীর কার্যালয়ের সিবিএ নেতা আবদুর রশিদ সম্প্রদি বদলী জনিত কারণে অন্যত্র চলে যান। তিনি চলে যাওয়ার পর ঈশ্বরগঞ্জ অফিসে সিবিএ প্রতিনিধি কে হবেন তা নিয়ে কর্মচারিদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। আবদুর রশিদ যাওয়ার পর কার্যক্রম দেখবাল করছিলেন নিম্মমান সহকারী মো. রফিকুল ইসলাম ভুঁইয়া।

কয়েক দিন আগে সিবিএর আঞ্চলিক কমিটির প্রকাশনা সম্পাদক ঈশ্বরগঞ্জ অফিসের লাইনম্যান-এ মো. আবদুল কাদির ও ইলেক্ট্রিশিয়ান-এ আরমান হোসেন চৌধুরীকে দায়িত্ব দেওয়া হয় সিবিএর পক্ষে কার্যক্রম দেখবালের জন্য। কিন্তু নতুন নেতৃত্ব মানতে পারছিলেন না নিম্মমান সহকারী রফিকুল ইসলাম। তার থেকে কাজ ভাগ করে দিয়ে দেওয়া হয় ইলেক্ট্রিশিয়ান-এ আরমান হোসেন চৌধুরীকে।

বিষয়টি নিয়ে মঙ্গলবার দুপুরে কর্মচারিদের মধ্যে বাকবিদন্ডা হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এতে রফিকুল ইসলাম ও আরমান হোসেন চৌধুরী দুজনেই আংশিক আহত হন। বিদ্যুৎ অফিসের ভেতরে কর্মচারিদের মারামারির শব্দ শুনে আশপাশের মানুষ জড়ো হন। অনেকে মন্তব্য করেন, টাকার ভাগবাটোয়ারা নিয়ে মারামারিতে লিপ্ত হয় কর্মচারিরা।

ঈশ্বরগঞ্জ আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী নিরঞ্জন কুন্ডু বলেন, সিবিএর বিষয়টি কে দেখবে সে বিষয়টি নিয়ে বেশ কিছু দিন ধরেই কর্মচারিদের মধ্যে ঝামেলা চলছিলো। বিষয়টি তিনি সমাধানের চেষ্টা করছেন।

দেখা হয়েছে: 714
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪