|

ঈশ্বরগঞ্জে পারিবারিক ও জমি নিয়ে বিরোধে নিহত দুই জন

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৮

ঈশ্বরগঞ্জে পারিবারিক ও জমি নিয়ে বিরোধে নিহত দুই জন

উবায়দুল্লাহ রুমি ,ঈশ্বরগঞ্জঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক কলহ ও জমি নিয়ে বিরোধের জের ধরে দুই ব্যক্তি নিহত হয়েছে। গত শুক্রবার রাতে ও শনিবার সকালে দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে দুটি হত্যাকান্ডের ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামের কৃষক বিল্লাল হোসেনের সাথে দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম ও ছেলে আলাল মিয়ার কলহ চলছিলো। পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাত ৮ টার দিকে স্ত্রী ও ছেলের সাথে বাকবিতন্ডা হয় বিল্লাল হোসেনের। এক পর্যায়ে বিল্লালকে স্ত্রী রহিমা বেগম ও ছেলে আলাল মারধর শুরু করে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বিল্লাল হোসেন মারা যাওয়ার খবর পেয়ে তার দ্বিতীয় পক্ষের স্ত্রী ও ছেলে পালিয়ে যায়। পরে প্রথম পক্ষের স্ত্রী ও অন্য স্বজনরা হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে যায়। বিষয়টি নিয়ে নিহতের প্রথম পক্ষের মেয়ে আমেনা খাতুন থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ করলে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে গতকাল শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মেয়ে আমেনা খাতুন বাদি হয়ে সৎ মা রহিমা বেগম, ভাই আলাল মিয়া ও ভাইয়ের স্ত্রী রিপা আক্তারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ লোকজন। আজ শনিবার সকাল ১০ টার দিকে বাঘবেড় গ্রামের মতিউর রহমান (৬০) এর সাথে প্রতিবেশী ভাতিজা আবদুল গণির বাকবিতন্ডা হয়। বাড়ির সীমানা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে আবদুল গণি তার লোকজন নিয়ে মতিউর রহমানের ওপর হামলা করে।

এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হলে বেলা ১২ টার দিকে মারা যান তিনি। এ ঘটনায় আহত হয়েছেন মতিউরের ছেলে মামুন মিয়াসহ আরো ৩ জন। স্থানীয় ইউপি সদস্য শাহাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ঈশ্বরগঞ্জ থানার এসআই সজীব ঘোষ বলেন, নিহত ব্যক্তির কপালে ও বাম চোখের কোনে আঘাতের চি‎হ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন জানান, পারিবারিক কলহ ও জমি নিয়ে বিরোধে পৃথক দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

দেখা হয়েছে: 730
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪