|

ঈশ্বরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০১৯

khun- খুন-howrah-dead

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। রোববার ভোরে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের দরিবৃ গ্রামের মোসলেম উদ্দিনের (৬৫) সাথে দীর্ঘদিন ধরে বড় ভাই আজিম উদ্দিনের (৭০) জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শনিবার দুপুরে পূর্ব বিরোধের জের ধরে উভয়ের মাঝে বাড়ির আঙিনায় কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পরিবারের মাঝে সশস্র সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষে উভয় পক্ষে ৪ জন আহত হয়।

আহতরা হলেন, মোসলেম উদ্দিন ও তার স্ত্রী ছেলে শামীম এবং বড় ভাই আজিম উদ্দিন। গুরুতর আহত অবস্থায় মোসলেম উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেলে নিয়ে গেলে রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আজিম উদ্দিন ও পুত্রবধূ নাছিমাকে গ্রেফতার করেছে।

দেখা হয়েছে: 665
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪