|

ঈশ্বরগঞ্জে ভিক্ষুদের মধ্যে স্বাবলম্বী মূলক উপকরণ  বিতরণ

প্রকাশিতঃ ৪:২৮ অপরাহ্ন | মে ২১, ২০১৯

ঈশ্বরগঞ্জে ভিক্ষুদের মধ্যে স্বাবলম্বী মূলক উপকরণ  বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈশ্বরগঞ্জে ভিক্ষুক পূর্ণবাসন কার্যক্রমের আওতায় জরিপকৃত ভিক্ষুদের মাঝে স্বাবলম্বী মূলক উপকরণ মুরগি বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে ভিক্ষুক পূর্ণবাসন কার্যক্রমের আওতায় উপজেলার ২৯ জন ভিক্ষুকদের মাঝে ১ শ ৭৪ টি মুরগি বিতরণ করা হয়। ঈশ্বরগঞ্জ উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষণার লক্ষ্যে ৭ শ ২০ জন ভিক্ষুক জরিপ করা হয়।

ইতোমধ্যে ৬ শ ৯১ জনের মাঝে স্বাবলম্বী মূলক উপকরণ বিতরণ করা হয় তন্মধ্যে ৫ শ ৯১ জনকে  হাঁস মুরগি, ৫০ জনকে সেলাই মেশিন, ১০ জনকে রিক্সা ও ৪০ জনকে বিভিন্ন ভাতা প্রদান করা হয়।

সর্বশেষ ২১ মে উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারিদের ১ দিনের বেতন ও ইসলামিক ফাউন্ডেশনের যাকাতের ৫৭ হাজার টাকায় পূর্ণবাসনের লক্ষ্যে ২৯ জন ভিক্ষুকের মাঝে প্রত্যেককে ৬ টি করে মুরগি প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে রুমানার সভাপতিত্বে ভিক্ষুক পূর্ণবাসন মুলক উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ভূমি তানিয়া মুন,  উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, সমাজসেবা কর্মকর্তা  মিজানুর রহমান আকন্দ, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান শাহ জাহান প্রমুখ।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪