|

ঈশ্বরগঞ্জে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের জামা বিতরন

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ন | অক্টোবর ১৬, ২০১৮

ঈশ্বরগঞ্জে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের জামা বিতরন

নিজস্ব প্রতিনিধিঃ
শারদীয় দূর্গ্যোৎসব উপলক্ষে মুক্তির বন্ধন ফাউন্ডেশন সনাতন ধর্মাবলম্বীদের হত দরিদ্র শিশু কিশোরের মাঝে নতুন জামা বিতরন করেছে।

আজ মঙ্গলবার উপজেলার রায়ের বাজার কালী মন্দির, খালবলা শিব মন্দির, আঠারবাড়ী জগদাত্রী মন্দিরে মুক্তির বন্ধন ফাউন্ডেশন নামের সেচ্চাসেবী সংঘটনটি ৬ শতাধিক হত দরিদ্র শিশু কিশোরদের মাঝে নতুন জামা বিতরন করে।

নতুন জামা পেয়ে হত দরিদ্র শিশু কিশোর ও তাদের পরিবারের লোকজন ভেজায় খুশি। মুক্তির বন্ধন ফাউন্ডেশন নামের সেচ্চাসেবী এ সংঘটনটি বিভিন্ন সরকারি কর্মচারী, প্রবাসী ও বিত্তবানদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে দীর্ঘদিন ধরে তারা দরিদ্র ও অসহায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

মুক্তির বন্ধন ফাউন্ডেশন প্রতি রমজানে, ঈদে, কুরবানিতে, সনাতন ধর্মাবলম্বিদের পূজা, খ্রিষ্টানদের বড়দিনে, এতিমখানা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হত দরিদ্রদের শিক্ষা উপকরণ বিতরন করে আসছে। এছাড়াও বন্যা দূর্গত মানুষের সেবা বিশেষ চাহিদা সম্পন্ন শিশু কিশোরদের শিক্ষা চিকিৎসা সংক্রান্ত সহযোগিতার হাত বাড়িয়ে থাকে এই মুক্তির বন্ধন ফাউন্ডেশন সংঘটনটি।

ঈশ্বরগঞ্জে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের জামা বিতরন

এ হত দরিদ্র শিশু কিশোরদের মাঝে নতুন জামা বিতরনের সময় ভলান্টিয়ারদের মাঝে উপস্থিত ছিলেন, মাহবুব আলম সানি, মাসুম ভূঁইয়া, সৈয়দ আব্দুল্লাহ সোহান, আব্দুস সামাদ জুম্মন, শাহরিয়ার খান ইমন, মাহফুজুর রহমান টোটুল, মুস্তাকিম আহমেদ, জাকির হোসেন, সূর্যনন্দি প্রমূখ।

এ বিষয়ে জানতে চাইলে মুক্তির বন্ধন ফাউন্ডেশন সংঘটনের অর্থ সম্পাদক আজহারুল ইসলাম পলাশ বলেন, সরকারি ও বেসরকারি ভাবে আর্থিক সহযোগিতা পেলে আমাদের কার্যক্রমকে আরো গতিশীল করা সম্ভব হবে। তিনি আরো বলেন সুবিধা বঞ্চিত হত দরিদ্র শিশু কিশোরদের মুখে হাসি ফুটাতেই আমাদের এ উদ্যোগ।

ঈশ্বরগঞ্জে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের জামা বিতরন

দেখা হয়েছে: 647
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪