|

ঈশ্বরগঞ্জে রাজ্জাকের পরিবারকে ইউএনওর সহায়তা প্রদান

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০১৯

ঈশ্বরগঞ্জে রাজ্জাকের পরিবারকে ইউএনওর সহায়তা প্রদান

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের বড়হিত ইউনিয়নের চরপুম্বাইল গ্রামের রাজ্জাক গাজীপুর জেলার গাছা থানায় বোর্ডবাজার এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নির্মম ভাবে খুন হয়েছেন।

রাজ্জাকের মৃত্যুতে বৃদ্ধ বাবা মাহমুদ আলী শোকে পাথর হয়ে গেছেন। স্ত্রী সন্তানদের বিলাপ থামছে না যেন কিছুতেই। ঈদে বাড়ি আসার কথা ছিল রাজ্জাকের কিন্তু লাশ হয়ে ফিরে এল গ্রামের বাড়িতে। পরিবারের এই দুঃসময়ে অসহায় পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন ঈশ্বরগঞ্জের নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কর্মব্যস্ত থাকায় ঈশ্বরগঞ্জ পরিবার ফেইবুক গ্রুপের মাধ্যমে নগদ টাকা ও ঈদ উপহার তোলে দেন রাজ্জাকের অসহায় পরিবারের হাতে। নগদ টাকা ও ঈদ উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন রাজ্জাকের পরিবার।

উল্লেখ্য যে, রাজ্জাক গাজীপুরে একটি প্রাইভেট কোম্পানির অধীনে এবি ব্যাংক এর এটিএম বুথের সিকিউরিটি হিসেবে কর্মরত ছিল। ঈশ্বরগঞ্জ পরিবারের সদস্যরা রাজ্জাকের খুনিদের দ্রুত গ্রেফতার পূর্বক আসামীদের বিচারের দাবী জানান।

দেখা হয়েছে: 749
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪