|

ঈশ্বরগঞ্জে সংঘর্ষে নিহত ৩জনের মধ্যে আজিবুরের লাশ এখনো হাসপাতাল মর্গে

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ন | অগাস্ট ১৬, ২০১৯

ঈশ্বরগঞ্জে সংঘর্ষে নিহত ৩জনের মধ্যে আজিবুরের লাশ এখনো হাসপাতাল মর্গে

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় মুরগীর খামারের দুর্গন্ধকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়ে বাবা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। নিহত তিনজনের মধ্যে দু’জনকে ইতিমধ্যে দাফন করা হয়েছে। কিন্তু আজিবুর নামে নিহত আরেকজনের লাশ কেউ নিচ্ছে না। এ অবস্থায় পুলিশও পড়েছে বিপাকে।

উপজেলার কাঁঠালডাংড়ি গ্রামের নওয়াব আলী সরকারের দুই ছেলে আবদুর রাশিদ ও হাসিম উদ্দিনের মধ্যে বিরোধ চলছিল। বুধবার সকালে হাসিমের ছেলে জহিরুল পাম্প চালু করতে গেলে তার ওপর হামলা করে রাশিদের লোকজন। ওই সময় দুই পক্ষের সংঘর্ষে হাসিম উদ্দিন, তার ছেলে জহিরুল এবং রাশিদের ছেলে আজিবুর রহমান নিহত হন।

বৃহস্পতিবার সকালে নিহত বাবা-ছেলের লাশ বাড়িতে নিয়ে দাফন করা হয়। তবে ঘটনার পর থেকে আজিবুর রহমানের পরিবারের লোকজন পলাতক থাকায় আজিবুরের লাশ নিতে যাননি কোনো স্বজন। ওই অবস্থায় লাশ পড়ে রয়েছে ময়মনসিংহ হাসপাতাল মর্গে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, আজিবুরের লাশ তার স্বজনরা না নেওয়ায় পুলিশের পক্ষ থেকে লাশ গ্রহণের উদ্যোগ নেওয়া হচ্ছে।

দেখা হয়েছে: 1094
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪