|

ঈশ্বরগঞ্জে সুজনের মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:২৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৮

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ ও সৎ যোগ্য প্রার্থী নির্বাচনের আহবানে সু-শাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ শাখার উদ্যোগে মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সন্মুখে ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কে এমানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়।

এছাড়াও নির্বাচন উপলক্ষে উপজেলা সু-শাসনের জন্য নাগরিক সুজন কমিটি গত ২১ ডিসেম্বর সকল প্রার্থীদের নিয়ে ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী পাইলট উচ্চ বিদ্যালয়ে মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করে। ১৯ ডিসেম্বর থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত উপজেলার ১১ টি ইউনিয়নে বাউল শিল্পীদের দ্বারা সাংস্কৃতিক প্রচারণা করা হয়।

আজ ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত মানববন্ধন ও শান্তি পদযাত্রায় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা সু-শাসনের জন্য নাগরিক সুজন এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক অধ্যাপক নীলকন্ঠ আইচ মজুমদার, যুগ্ম-সম্পাদক রেজাউল করিম রাজু, কোষাধ্যক্ষ রতন ভৌমিক, সুজন সদস্য প্রেসক্লাব সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন কামাল, সাংবাদিক  মো. সেলিম, আতাউর রহমান, হাবিবুর রহমান, রুহুল আমিন রিপন, উবায়দুল্লাহ রুমি, ফিল্ড কো-অর্ডিনেটর সম্পা কৈরি, উমর ফারুক, মগটুলা ইউনিয়ন কমিটির সভাপতি সাইফুল ইসলাম, জাটিয়া ইউনিয়ন সভাপতি আবু সাঈদ খান, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, উচাখিলা ইউনিয়ন সভাপতি ডা. বিন্দুবাসী রায়, বড়হিত ইউনিয়ন সভাপতি সুলতান উদ্দিন,সহ-সভাপতি ফজলুল হক ,সাধারণ সম্পাদক শশাংক চন্দ্র বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সোহাগী ইউনিয়ন সাধারণ সম্পাদক দেবব্রত ধর, মাইজবাগ ইউনিয়ন সভাপতি আব্দুল মোনায়েম, স্বেচ্ছাসেবক টিমের সদস্য নূরুন্নাহার পারভীন, ডা. রাজেশ চক্রবর্তী পার্থ, রাজীব গৌড়, প্রদীপ মিত্র, শ্রাবণী কুর্মী , আব্দুল মোতালেব ও সাংস্কৃতিক দলের সদস্য বৃন্দ।

দেখা হয়েছে: 679
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪