|

ঈশ্বরগঞ্জ আঠারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

প্রকাশিতঃ ১:৩২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৯

ঈশ্বরগঞ্জ আঠারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

অনিক কুমার নন্দী, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ কমিটি নিয়ে বিক্ষোভ মিছিল করে পদ বঞ্চিত নেতাকর্মীরা।

গত ২১শে সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জের অন্তর্গত বেশ কয়েকটি ইউনিয়ন এবং কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক। কমিটি গঠণের পর থেকেই বিতর্কের সম্মূখীন হয় উক্ত কমিটি গুলো।

বুধবার বিকাল ৪ টায় আঠারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের পদবঞ্চিত একাংশ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

বিক্ষোভকারীদের দাবী নবগঠিত আঠারবাড়ী ইউপি ছাত্রলীগের কমিটিতে বিবাহিত, অছাত্র, বিএনপি সমর্থিত নেতাদের অনুপ্রবেশ ঘটেছে।

বিক্ষোভ কারীরা আরো বলেন, নবগঠিত কমিটি সম্পূর্ণ অযাচিত এবং অছাত্র নেতাকর্মীদের নিয়ে গঠিত। আঠারবাড়ী ব্যাটারিচালিত অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি এবং সাধারন সম্পাদক বর্তমান ছাত্রলীগ কমিটির নেতা।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইউপি ছাত্রলীগ নেতা ওবায়দুল ইসলাম ভুঁইয়া (আকাশ), টিপু সুলতান, বিল্লাল, মাসুদ, কাওসার এবং আরো বক্তব্য রাখেন আঠারবাড়ী ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা ফয়সাল, আকাশ, রাব্বি প্রমুখ।

গত রোববার ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগ এবং ঈশ্বরগঞ্জ কলেজ ছাত্রলীগ নবগঠিত কমিটি নিয়েও উপজেলায় একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি জনাব একেএম ফরিদুল্লাহ বলেন, ছাত্রলীগের গঠনতন্ত্র এবং নিয়মানুসারে কমিটি গঠন করা হয়েছে।

দেখা হয়েছে: 1310
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪