|

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৮, ২০১৮

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধর্মমন্ত্রীকে কটুক্তি ও ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের উপর মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগ ।

আজ শনিবার (০৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ডাকবাংলো থেকে এ বিক্ষোভ-মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিজয় ৭১ চত্বরে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

জানাযায়  ৭১-এর রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা, ময়মনসিংহের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান কে নিয়ে কটুক্তি করায় ও মোহিত-উর-রহমান (শান্ত), সাব্বির, ইউনুস বাবু ,রাসেল পাঠানের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম. ফরিদ উল্লাহ ফরিদ এর সভাপতিত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বিক্ষোভ-মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন- ঈশ্বরগঞ্জের প্রতিটি ইউনিয়নে সভাপতি, সাধারণ সম্পাদক, আহব্বায়ক, যুগ্ম আহব্বায়ক, বিপুল, মুস্তাকিম, মাসুদ, রতন, বাবু, পিয়াস প্রমূখ।

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

দেখা হয়েছে: 985
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪