|

ঈশ্বরগঞ্জ কলেজকে সরকারীকরণে আব্দুস ছাত্তারকে সংবর্ধনা

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৮

ঈশ্বরগঞ্জ কলেজকে সরকারীকরণে আব্দুস ছাত্তারকে সংবর্ধনা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ

ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজ প্রতিবন্ধকতা সামলে সরকারি হওয়ায় সাবেক সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. আবদুছ ছাত্তারকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার কলেজ চত্বরে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সাবেক সাংসদকে সংবর্ধনা দেওয়া হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা সদরে অবস্থিত ডিগ্রি কলেজটি সরকারীকরণের যাবতীয় কার্যক্রম সম্পন্ন হলেও আঠারবাড়ি কলেজ কর্তৃপক্ষ উচ্চ আদালতে একটি রিট আবেদন করে। এর পরিপ্রেক্ষিতে ঈশ্বরগঞ্জ কলেজটি সরকারীকরণের প্রক্রিয়া আটকে যায়। উদ্ভূত পরিস্থিতিতে শিক্ষক-শিক্ষার্থীরা লাগাতার আন্দোলন শুরু করে।

পরে উচ্চ আদালতে রিটটি নিষ্পত্তি হওয়ার পর গত ১২ সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জ কলেজটি সরকারীকরণের গেজেট প্রকাশিত হয়। কলেজটি সরকারীকরণের পেছনে অগ্রণী ভূমিকা পালন করেন কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, সাবেক সাংসদ মো. আবদুছ ছাত্তার। সাবেক সাংসদকে সংবর্ধনা দিতে শনিবার কলেজ চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাবেক সংসদকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানায় শিক্ষক-শিক্ষার্থীরা।

কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ মো. আবদুছ ছাত্তার।

অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু হানিফা, ব্যারিস্টার ফারজানা সাত্তার তমা, মুখলেছুর রহমান মানিক, আশরাফুল আলম সুমন, একেএম ফরিদুল্লাহ, মশিউর রহমান কাঞ্চন, কলেজ পরিচালনা কমিটির সদস্য আবদুল হান্নান তালুকদার প্রমুখ। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

ঈশ্বরগঞ্জ কলেজকে সরকারীকরণে আব্দুস ছাত্তারকে সংবর্ধনা

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪