|

ঈশ্বরগঞ্জে শ্বশুর বাড়িতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০১৯

ঈশ্বরগঞ্জে শ্বশুর বাড়িতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

অনিক কুমার নন্দী, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে শ্বশুর বাড়িতে স্ত্রী খুন হয়েছে। এ ঘটনাটি ঘটেছে বুধবার সকাল পৌনে ৮টার দিকে পৌর শহরের দত্তপাড়ায়।

মামলার এজাহার সূত্রে জানা যায় ২০১৬ সালে দত্তপাড়ার মতিউর রহমানের কন্যা মাছুমা খাতুন লাকীর সাথে তারাকান্দা উপজেলার মেছেরা গ্রামের আব্দুল কাদিরের পুত্র আব্দুল মান্নান সবুজের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বিবাদ চলে আসছিল এবং প্রায়ই তাকে শারিরিকভাবে নির্যাতন করত।

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর লাকী স্বামীকে নিয়ে তার বাবার বাড়ি আসে। গত ২০ আগস্ট লাকী কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচী হতে ৯হাজার ৬শত টাকা ভাতা উত্তোলন করে। ঘটনার সময় তার স্বামী সবুজ ওই টাকা দেয়ার জন্য চাপ সৃষ্টি করলে এক পর্যায়ে সবুজ ছোরা দিয়ে লাকীর বুকে আঘাত করে। তার চিৎকারে বাড়ির লোকজন লাকীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এসময় সবুজ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে নিহতের বাবা মতিউর রহমান বাদী হয়ে সবুজকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন বলেন, টাকা চাওয়া নিয়ে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 817
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪