|

উপকূল জুড়ে ফুটবল প্রেমী সমর্থকদের মধ্যে বাকযুদ্ধ

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৮

উপকূল জুড়ে ফুটবল প্রেমী সমর্থকদের মধ্যে বাকযুদ্ধ

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

বিশ্বকাপের উম্মাদনায় মেতেছে কলাপাড়াসহ দখিনের উপকুলীয় প্রত্যন্ত অঞ্চলের ফুটবল প্রেমী মানুষ। সমর্থকদের টানটান উত্তোজনা আর কথার ফুলঝুড়িতে খেলা দেখার সময়গুলো প্রানবন্ত হয়ে ওঠে প্রতিটা ভ্যেনুতে।

আর্জেন্টিনা না ব্রাজিল , ফ্রান্স না পর্তুগাল । আবার স্পেন না উরুগুয়ে সমর্থকদের মধ্যে চলছে বাক-বিতান্ডা ও । বিশেষ করে আজ শনিবার আর্জেন্টিনা বনাম ফ্রান্সের খেলা উপলক্ষে সমর্থকদের বেশ ফুরফুরে মেজাজ লক্ষ্য করা গেছে । যেন সময় কাটছে না তাদেও, টিভির পর্দায় খেলা দেখার অপেক্ষোয় ঘড়ির কাটায় কখনবাজবে রাত ৮টা । আবার অনেকেই আয়োজন করেছে ভুরিভোজের । কেউবা আবার নতুন করে আর্জেন্টিনার পতাকা ও ব্যানার, ফেস্টুন লাগাতে ব্যস্ত রয়েছে।

কথা হয় আর্জেন্টিনার সমর্থক চা দোকানী পরানবাবুর সাথে । তিনি বলেন , ম্যারাডোনা যখন আর্জেন্টিনা ম্যাচে খেলছিলো তখন তার খেলাদেখেই অনুপ্রানিত হই । এরপর থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক । এখন আবার ফুটবলার লিওলেন মেসির খেলার যাদুতে তার ভক্ত হয়ে গেলাম । সন্ধ্যায় আর্জেন্টিনার খেলা উপলক্ষে সমর্থকদের মধ্যে খিচুরী-মাংস খাওয়ানো হবে । অপর এক সমর্থক রুবেল বলেন, আর্জেন্টিনার পুরাতন ব্যানার বাতাসে ছিড়ে যাওয়ায় আবারো নতুন ব্যানার টানিয়েছি ।

উল্লেখ্য , সব দলের সমর্থকরাই তাদের নিজ নিজ দলের জেতার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। নিজের পছন্দের দল নিয়ে যেন ভাবনার শেষ নেই ফুটবল প্রেমীদের। এভাবেই চলছে সারাদেশের মতো কলাপাড়াসহ উপকূলের প্রত্যন্ত অঞ্চলে রাশিয়া বিশ্বকাপ-২০১৮ ফুটবলের  স্নায়ুযুদ্ধ ।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪