|

নীলফামারীর ৬ উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা পেলেন যারা

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১১, ২০১৯

নীলফামারীর ৬ উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা পেলেন যারা

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ আসন্ন উপেজলা পরিষদ নির্বাচেনর প্রথম ধাপে ৮৭ উপেজলায় চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে বাংলদেশ আওয়ামী লীগ।

শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপিত্বে গণভবেন আওয়ামীলীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়।

প্রথম ধাপে নির্বাচনে নীলফামারী জেলার ডিমলা উপেজলায় আ.লীগের প্রার্থী হিসেবে নৌকা পেয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের নির্বাহী সদস্য-তবিবুল ইসলাম, জলঢাকা উপজেলা আ.লীগের সভাপিত আনছার আলী মিন্টু, নীলফামারী সদরে নৌকা পেয়েছেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহেদ মাহমুদ, সৈয়দপুরে বর্তমান চেয়ারম্যান ও কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা মোখছেদুল মমিন, কিশোরীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপিত জাকির হোসেন বাবলু, এবং ডোমার উপেজলা আ.লীগের সাধারন সম্পাদক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ।

এবার পাঁচ ধাপে দেশর ৪৯২ উপেজলার মধ্যে ১০ই মার্চ প্রথম ধাপে রংপুর, ময়মনিসংহ, সিলেট ও রাজশাহী বিভাগে ৮৭ উপেজলায় ভোট অনুষ্ঠিত হবে।

প্রথম ধাপে মনোনয়নপত্র জমার শেষ সময় ১১ই ফেব্রুয়ারী, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১২ই ফেব্রুয়ারী, প্রত্যহারের শেষ দিন ১৯ই ফেব্রুয়ারী।

দেখা হয়েছে: 1463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪