|

উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা

প্রকাশিতঃ ২:৩৮ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০১৯

উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধিঃ শেরপুরের নকলা উপজেলা পরিষদের সদ্য দায়িত্ব গ্রহণকরা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এক শুভেচ্ছা বাণীর মাধ্যমে উপজেলাবাসীসহ দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও মহিলা বাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন আলাদা শুভেচ্ছা বাণীতে সকলকে মোবারকবাদ জানান। তাদের শুভেচ্ছা বাণীতে ঈদ উপলক্ষে সকলের সুস্বাস্থ্য, সুখ-সমৃদ্ধি ও অনাবিল আনন্দ কামনা করেন।

উপজেলার সবশ্রেণির শ্রমিকের প্রাণের নেতা পর পর দুইবারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার তাঁর শুভেচ্ছা বাণীতে বলেন- পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমায় এক অনন্য দৃষ্টান্ত।

কোরবাণীর মধ্য দিয়ে সৃষ্টিকর্তার প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়েছে, যা ত্যাগের মহিমায় ভাস্বর। সকল প্রকার অসনি থেকে মুক্তির জন্য কোরবাণী আল্লাহু-তা-আলার মহান রহমত স্বরূপ। পবিত্র ঈদ-উল-আযহার ত্যাগের শিক্ষা মনে প্রাণে ধারণ করে সুষ্ঠু সমাজ গঠনে সকলকে এগিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

তাঁরা বলেন, সর্বস্তরের জনগণের সেবক ও উম্মতে মোহাম্মদী হিসেবে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। জনসেবা প্রদানের মধ্য দিয়ে যেন দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যেতে পারেন এর জন্য সবার কাছে দোয়া কামনা করনে তাঁরা।

তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানও তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে জীবন গড়তে হলে দেশ ও সর্ব স্তরের মানুষকে ভালবাসার বিকল্প নেই।

দেখা হয়েছে: 750
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪