|

উপজেলা নির্বাচনে গঙ্গাচড়ায় ১৭ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৮, ২০১৯

উপজেলা নির্বাচন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ২য় দপায় উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের জন্য চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ রুহুল আমিন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার তাসলীমা বেগমের কাছে মনোনয়নপত্র দাখিল করেন ও জেলায় গঙ্গাচড়ার দায়িত্বে রির্টানিং অফিসারের কাছে আলমবিদিতর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোকাররম হোসেন সুজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে গতকাল মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার তাসলীমা বেগমের কাছে মনোনয়নপত্র দাখিল করেন ভাইস চেয়ারম্যান পদে গঙ্গাচড়া প্রেসক্লাবের সভাপতি, রংপুর পবিস-২ এর সাবেক সভাপতি, গঙ্গাচড়া সরকারি কলেজ, বিএম কলেজ, আর্দশ উচ্চ বিদ্যালয়, শিশু নিকেতন এর প্রতিষ্ঠাতা সদস্য ও গঙ্গাচড়া কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি সাজু মিয়া (লাল সাংবাদিক), সাবেক ভাইস চেয়ারম্যান খায়রুল আলম বাবু, উপজেলা আওয়ামী ছাত্রলীগের আহবায়ক সফিয়ার রহমান স্বপন, মজিবুর রহমান, রফিকুল ইসলাম, প্রতাব কুমার রায়, মতিউল ইসলাম, মাসুদার রহমান সরকার, বাবু চৌধুরী, আশরাফুল ইসলাম, নিখিল চন্দ্র, ও আল মামুন অর রশিদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ক্ষ্যান্ত রানী, সাবেক ইউপি সদস্যা নুরন্নাহার পারুল, মারুফা বেগম ও পারভীন এবং মোতমাইন্না বেগম।

অপরদিকে জেলায় গঙ্গাচড়ার দায়িত্বে রির্টানিং অফিসারের কাছে ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অনেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে সুত্রে জানা গেলেও তাদের তথ্য এ রির্পোট লেখা পর্যন্ত পাওয়ানি।

মোছাঃ মারুফা বেগম, marufa begom

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪