|

আটোয়ারীতে দুই ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০১৮

উম্মুক্ত-বাজেট-ঘোষনা-The announcement of open budget of two union councils in Atauri

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারীতে দুই ইউনিয়ন পরিষদের বার্ষিক উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার ৫নং বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে এবং ৪নং রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদের সভাপতিত্বে ওই দু’টি ইউনিয়ন পরিষদের ২০১৮- ১৯ অর্থ বছরের উম্মুক্ত বাজেট পৃথক পৃথক আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়েছে।

বলরামপুর ইউপি’র বাজেট ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বলরামপুর আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ আওয়ামীলীগ, বলরামপুর ইউনিয়ন শাখা’র সভাপতি আলহাজ্ব মোঃ খাদেমুল ইসলাম প্রামানিক উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এদিকে রাধানগর ইউপি’র বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, রাধানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈমুর রহমান, বীরমুক্তিযোদ্ধা জ্যোতিশ চন্দ্র বর্মন, ইউপি সদস্য মতিয়র রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ, আগামী ২০১৮- ২০১৯ অর্থ বছরের জন্য বলরামপুর ইউনিয়নে ৯৬ লক্ষ ৩৬ হাজার ৯শ টাকা এবং ৪নং রাধানগর ইউনিয়নে ১ কোটি ৪৯ লক্ষ ২৮ হাজার ৭শ ৯৭ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়।

দেখা হয়েছে: 544
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪