|

ময়মনসিংহে উড়ন্ত বিমান থেকে ছিটকে পড়লো ডেমো বোমা

প্রকাশিতঃ ১২:১৪ পূর্বাহ্ন | জুন ১১, ২০১৮

ময়মনসিংহে উড়ন্ত বিমান থেকে ছিটকে পড়লো ডেমো বোমা

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের গৌরীপুরে বিমান বাহিনীর উড়ন্ত বিমান থেকে একটি ডেমো বোমা ছিটকে পড়ে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। রোববার দুপুরে উপজেলার মাওহা ইউনিয়নের তাঁতিরপায়া গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় বিকট শব্দে আতঙ্কিত হয়ে ছোটাছুটি করতে গিয়ে মাটিতে পড়ে জোবায়েদ হোসেন নামে এক স্কুলছাত্র আহত হয়। খবর পেয়ে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থর পরিদর্শন করে বোমার আঘাতে সৃষ্ট গর্ত এলাকায় লাল নিশান টানিয়ে দেয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বিমান বাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান তাঁতিরপায়া এলাকার আকাশে উড্ডয়ন করছিলো। এসময় একটি বিমান থেকে বিকট শব্দে একটি ডেমো বোমা স্থানীয় কৃষক মঞ্জুরুলের বাঁশবাগানে ছিটকে পড়ে বিশাল গর্তের সৃষ্টি হয়। এতে ভয় পেয়ে ঘরে দৌড়ে যাওয়ার সময় গ্রামের স্কুলছাত্র জোবায়েদ মাটিতে পড়ে আহত হয়।

প্রত্যক্ষদর্শী মঞ্জুরুল হক জানান, দুপুরে বিকট শব্দে আমার বাঁশঝাড়ে কি জানি একটা পড়ে যায়। প্রায় ৬/৭ফুট স্থানে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। যেখানে পড়ে সে স্থান থেকে মাত্র ২০/২২হাত দূরে আমি বাঁশের বেত উত্তোলন করছিলাম। পড়ে গর্ত দেখতে এলাকার উৎসুক লোকজন আমার বাঁশঝাড়ে ভিড় জমায়।

আরেক প্রত্যক্ষদর্শী লংক্ষাখোলা স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ইলমা আক্তার ইতি জানায়, বোমার বিট শব্দে মনে হচ্ছিলো বোমাটা মাথার ওপরেই পড়ছে। তখন ঘড়িতে সময় ছিলো ১টা ৪৯মিনিট ।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী বলেন, বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান থেকে ডেমো বোমা পড়ে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিমান বাহিনীর সংশ্লিষ্ট বিভাগকে বিষয়টি জানিয়েছি। বোমা উদ্ধার করতে বিমান বাহিনীর উদ্ধারকারীদল ঘটনাস্থলে রওনা হয়েছে।

বিমান বাহিনীর উদ্ধারকারী টিমের প্রধান স্কোয়াডন লিডার মো. মাসায়েক হোসেন জানান, আমরা মূলত উদ্ধারকারী টিম। আমরা উদ্ধারের জন্য ঘটনাস্থলে রওনা হয়েছি। রাতেই উদ্ধার কাজ করা হবে। কি কারণে বোমা ছিটকে পড়েছে সেটা বিস্তারিত সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলতে পারবেন।

দেখা হয়েছে: 656
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪