|

বন্ধুকযুদ্ধে নিহত একরামুলের ২ কন্যার আবেগগণ খোলা চিঠি!

প্রকাশিতঃ ২:৪৪ অপরাহ্ন | মে ২৯, ২০১৮

বন্ধুকযুদ্ধে নিহত একরামুলের ২ কন্যার আবেগগণ খোলা চিঠি!

অনলাইন বার্তাঃ

টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর একরামুল হক গত শনিবার (২৭ মে) দিবাগত রাতে মাদক বিরোধী অভিযানে কথিত বন্ধুকযুদ্ধে নিহত হন। তবে এলাবাসী ও জেলা আওয়ামীলীগের দাবি পরিকল্পিত ও মিথ্যা তথ্য দিয়েই ক্রসফায়ারে ফেলানো হয়েছে একরামুল হককে।

রাজনীতিবিদ ও ওলাকাবাসীর মতে একরাম ছিলেনএকজন পরিচ্ছন্ন রাজনীতিক। তিনি মাদক ব্যবসায় জড়িত ছিলেন এমন কথা তারা কোনদিনই শুনেননি। বিষয়টির সুষ্ঠু তদন্ত চান তাঁরা। উল্লেখ্য গত শনিবার (২৭ মে) দিবাগত রাতে টেকনাফের মেরিন ড্রাইভ এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর একরামুল হক নিহত হন। র‍্যাবের দাবি, একরামুল তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

একরামুলের মৃত্যুর পরই সমস্ত কক্সবাজারে শোকের ছায়া নেমে আসে। একরামুলের দুই মেয়ের আবেগগণ খোলা চিঠি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। চিঠিটি পড়ে অনেকেই গভীরভাবে মর্মাহত হয়েছেন। প্রিয় পাঠক আপনাদের জন্য একরামুলের দুই কন্যার খোলা চিঠিটি নিচে তুলে ধরা হলো

প্রিয় বাবা একরামুলের জন্য খোলা চিঠি দুই কন্যা-তাহিয়াত ও নাহিয়ান-

আমাদের পুরো পৃথিবীটা যে তোমাকে ঘিরেই ছিল। সকালে ঘুম থেকে ওঠার পর থেকে তোমার কাজ ছিল তোমার রাজকন্যাদের রেডি করা। মোটরসাইকেলে করে প্রাইভেট পড়তে নিয়ে যাওয়া। স্কুলে পৌঁছে দেওয়া।

হয়তো ঈদের পর থেকে আমাদের স্কুলের বাস নিয়ে যাতায়াত করতে হবে। সে সময় তোমাকে অনেক মিস করব। তোমার শরীরে থেকে বাবার একটা ঘ্রাণ আসত, খুব মিস করব সে ঘ্রাণ।

তোমার গানের গলা যথেষ্ট প্রশংসনীয় ছিল, আমাদের আবদারে সব গান গেয়ে শোনাতে। মিস করব সে দরাজ ভরা কণ্ঠের গান।

তোমার ভালো মানের চশমা ও মোটরসাইকেলের প্রতি লোভ ছিল, তোমার রেখে যাওয়া সে সব চশমাটি আমাদের দিকে জ্বলজ্বল করে নির্বাক হয়ে তাকিয়ে আছে। এই কিশোর বয়সে হারিয়ে ফেলব তা কল্পনাতীত ছিল। কিন্তু আল্লাহ্ তোমাকে নিয়ে গেলেন, হয়তো উনি তোমাকে আমাদের চাইতে বেশি ভালোবাসেন।

বাবা, তোমার অসমাপ্ত স্বপ্ন আমরা পুরণ করব, তোমার দেখিয়ে দেওয়া পথে আমরা আজীবন চলব। তোমাকে কথা দিলাম, আমরা তোমার সত্যিকার রাজকন্যা হয়ে তোমার স্বপ্ন বাস্তবায়ন করব। ওপরে অনেক ভালো থেকো বাবা। তবে চিৎকার করে বলছি, আমরা বাবা ডাকব কারে?

দেখা হয়েছে: 741
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪