|

একসঙ্গে জন্ম; একইদিনে বাবাও হলেন যমজ ভাই!

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

একসঙ্গে-জন্ম-Born together; On the same day the father is twin brother!

বিচিত্র বার্তাঃ

পৃথিবীতে প্রতিনিয়ত ঘটে চলেছে কত না কাকতালীয় ঘটনা। তার কোনওটা জন্ম দেয় রহস্যের। আবার কোনও ঘটনায় থাকে অদ্ভূত মিল। এমনই এক ঘটনা ঘটলো সম্প্রতি যুক্তরাষ্ট্রে। সাধারণত যমজ ভাইদের মাঝে অনেক বিষয়েই মিল থাকে।

তবে তাদের স্ত্রীরা একই দিনে সন্তান প্রসব করছে, এমন মিল আগে দেখা যায়নি। যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের দুই ভাই জাস্টিন ও জসুয়া থরিংটনের খুব মিল। তারা যেমন জন্মগ্রহণ করেছিলেন এক দিনে তেমন বহুদিন একত্রেই কাটিয়েছেন। এরপর তারা দুই ভাই বিয়ে করেন ভিন্ন দুই নারীকে।

দুই ভাইয়ের স্ত্রীই গর্ভবতী ছিলেন। সন্তান জন্মদানের তারিখ এগিয়ে আসাতে তাদের মিশিগান রাজ্যের থ্রাভার্স সিটির হাসপাতালে পরীক্ষা নিরীক্ষা করা হয়। এরপর তাদের সন্তান জন্মদানের সম্ভাব্য তারিখ প্রায় দুই সপ্তাহের ব্যবধান ছিল। গত ২৭ মার্চ এক ভাই জসুয়ার স্ত্রী প্রথমে হাসপাতালে ভর্তি হন। তাদের এক সন্তান জন্মগ্রহণ করে।

এর ঘণ্টাখানেক পরেই অপর ভাই তার স্ত্রীকে নিয়ে হাসপাতালে হাজির হন। তারও প্রসব বেদনা শুরু হয়। কিছুক্ষণের মধ্যেই দ্বিতীয় যমজ ভাইয়ের স্ত্রীরও একটি সন্তান জন্মগ্রহণ করে। উভয় ভাই একত্রে বাবা হওয়ায় যেন আনন্দ ধরছে না তাদের।

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪