|

এক নারীর দুঃসাহসিকতায় গৌরীপুরে ছিনতাইকারী আটক

প্রকাশিতঃ ৪:০১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর॥
নারীর দু:সাহসিকতায় ময়মনসিংহ গৌরীপুরে বুধবার (২৬ সেপ্টেম্বর) এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। দু:সাহসিক এই নারী ঈশ্বরগঞ্জ উপজেলার কোদালিয়া গ্রামের আশিষ দেবনাথের স্ত্রী সুপ্রিয়া দেবনাথ।
তিনি জানান- স্বামীসহ তারা জারিয়া থেকে ঈশ্বরগঞ্জ ফিরছিলেন। গৌরীপুর রেল জংশনে ট্রেন বদল করে ঈঁশা খা ট্রেনে চড়েন তারা। ট্রেনটি গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকায় প্রবেশ করতেই দরজায় দাঁড়ানো এক ছিনতাইকারী তার গলায় থাকা সোনার চেইনটি টানদিয়ে লাফ দেয়ার চেষ্টা করে। এসময় তিনি বিদ্যুৎ বেগে ছিনতানকারীর জামা ধরে ফেলেন। উভয়ের ধ্বস্তাধ্বস্তিতে একসময় তারা ট্রেনের দরজা দিয়ে নিচে গড়িয়ে পড়েন, তার পরও তিনি ছিনতাইকারীকে ছাড়েননি। একপর্যায়ে ছিনতাইকারীটি সুপ্রিয়াকে ধাক্কাদিয়ে ট্রেনের নিচে ফেলার চেষ্টা করে কিন্তু কোনভাবেই সুপ্রিয়া ছিনতাইকারীকে ছাড়েনি।
প্রত্যক্ষদর্শীরা জানান- ট্রেন থেকে কাউকে গড়িয়ে পরতে দেখে তারা দৌড়ে কাছে যান। দেখতেপান একজন মহিলা পুরুষ লোকটির জামা শক্ত করে আকড়ে ধরে রেখেছেন আর সে প্রাণপনে তা ছাড়ানোর চেষ্টা করছে। তখন মহিলা সবাইকে জানান এই লোকটি ছিনতাইকারী, তার সোনার চেইন ছিনতাই করেছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন- সুপ্রিয়া অত্যন্ত দুঃসাহসিক কাজ করেছে। তার জন্যই আজ এই ছিনতাইকারীকে আটক করা সম্ভব হয়েছে। ছিনতাইকারীর নাম- কাউসার, পিতা. রব মিয়া, সে কিশোরগঞ্জ জেলার ভৈরব বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। চেইনটি উদ্ধারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪