|

এতিম তরুণী ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতারে আল্টিমেটাম

প্রকাশিতঃ ১২:০১ পূর্বাহ্ন | নভেম্বর ০৫, ২০১৮

ধর্ষণ-Aporadh-Barta

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জ থেকে এতিম তরুণী ধর্ষণ মামলার আসামি সুনামগঞ্জের ছাতকের হাসনাবাদ মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল হককে গ্রেফতারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে সুনামগঞ্জ নারী নির্যাতন ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি।

রোববার বেলা ১১টায় জেলা শহরের আলফাত স্কয়ারে মানববন্ধন কর্মসূচিতে ধর্ষক মাওলানা আব্দুল হককে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেন সংগঠনের নেতারা। উল্লেখিত সময়ের মধ্যে ধর্ষককে গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারিও দেন তারা।

মানববন্ধনে বক্তারা ধর্ষিতা তরুণীকে নিরাপত্তা প্রদানের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানান। মহিলা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্চিতা চৌধুরীর সভাপতিত্বে ও উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, কবি ইকবাল কাগজী, অ্যাডভোকেট মতিয়া বেগম, মহিলা পরিষদ সাধারণ স¤পাদক পাপিয়া আশরাফী, সাংবাদিক বিন্দু তালুকদার, শামস শামীম, যুব ইউনিয়ন নেতা মাঈনুদ্দিন প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে মুক্তিযোদ্ধা, নারীনেত্রী, শিক্ষক, সাংবাদিক ও বুদ্ধিজীবী, সংস্কৃতিকর্মী, বিভিন্ন প্রগতিশীল সংগঠনের নেতারা, ছাত্র-শিক্ষকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন অংশ নিয়ে এই ন্যাক্কার জনক ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে ধর্ষককে গ্রেফতারের দাবি জানান।

দেখা হয়েছে: 722
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪