|

এবার আইরিশ রাজনীতিতে দেখা যাবে প্রিয়তিকে

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | মে ১২, ২০১৮

এবার আইরিশ রাজনীতিতে দেখা যাবে প্রিয়তিকে

বিনোদন বার্তাঃ

এবার আইরিশ রাজনীতিতে দেখা যাবে প্রিয়তিকে। আয়ারল্যান্ডের রাজনীতিতে প্রত্যক্ষভাবে জড়াতে ইতিমধ্যে প্রাথমিক প্রক্রিয়া সম্পন্ন করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত এ লাস্যময়ী।

আয়ারল্যান্ডের ক্ষমতাসীন রাজনৈতিক দল ফিনে গেলের সদস্য হিসেবে টুকটাক রাজনীতিক কার্যক্রম শুরুও করেছেন মিস আয়ারল্যান্ড খ্যাত প্রিয়তি। ‘বিল্ডিং এ রিপাবলিক অব অপরচুনিটি’ স্লোগান নিয়ে ১৯৯৩ সালের সেপ্টেম্বরে ওই দলটি প্রতিষ্ঠিত হয়। সদস্য ও ইউরোপীয় সংসদে এর সদস্যের দিক দিয়ে ফিনে গেল আয়ারল্যান্ডের বৃহত্তম রাজনৈতিক দল।

প্রিয়তির লক্ষ্য ডাবলিনের রাজনীতিতে নিজের অবস্থান শক্ত করা। ইচ্ছে আছে ফিঙ্গেলের আসন থেকে সংসদ সদস্য পদে লড়াই করার, হোক না সেটা ৭/৮ বছর পরেই- মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে এভাবে নিজের স্বপ্নের কথা জানালেন প্রিয়তি। তিনি বলেন, প্রাথমিকভাবে দলীয় কার্যক্রমে অংশগ্রহণ শুরু করেছি।

মুখের কথা শেষ না হতেই প্রশ্ন ছোড়া হল বাংলাদেশের রাজনীতিতে জড়াচ্ছেন না কেন? এবার প্রিয়তি বলেন, ইচ্ছে ছিল। কিন্তু বাস্তবায়নে অনেক বাধা মনে হয়েছে। কাউকে দোষারোপ না করে এক কথায় বলতে চাই সেখানে কানেক্টিভিটি ছাড়া রাজনীতি খুব একটা ত্বরান্বিত হয় না।

প্রিয়তি পেশায় একজন বৈমানিক। প্রায় ১৭ বছর আগে পড়াশোনার জন্য প্রিয়তি পাড়ি জমান আয়ারল্যান্ডে। ছোটবেলা থেকেই শখ ছিল মডেলিং করার। পড়াশোনা করেছেন মাইক্রোসফট সার্টিফায়েড সিস্টেম ইঞ্জিনিয়ারিং নিয়ে। তারপর অর্গানাইজেশন ডেভেলপমেন্টের ওপর ডিপ্লোমা এবং ম্যানেজমেন্টে ব্যাচেলর ডিগ্রি।

বাংলাদেশি বংশোদ্ভূত এই লাস্যময়ী ইতিমধ্যে আলোচিত হয়েছেন একজন ফ্যাশন আইকন, মিস আয়ারল্যান্ড, মিস আর্থ ইন্টারন্যাশনাল এবং পরিশেষে একজন মিডিয়া কর্মী হিসেবেও। জড়িয়েছেন নানা সামাজিক কর্মকাণ্ড ও জনহিতকর ফাউন্ডেশনের সঙ্গেও।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪