|

এমপি বদির বেয়াইয়ের ইয়াবাসহ গুলিবিদ্ধ ‌লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:০৫ অপরাহ্ন | মে ২৫, ২০১৮

এমপি বদির বেয়াইয়ের ইয়াবাসহ গুলিবিদ্ধ ‌লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ‘ইয়াবার গডফাদার’ আখতার কামালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উখিয়া-টেকনাফের সরকারদলীয় সাংসদ আব্দুর রহমান বদির বড় বোন শামসুন্নাহারের দেবর ও সাবরাং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য।

শুক্রবার ভোরে মেরিনড্রাইভ সড়কের দরিয়ানগর ২ নম্বর ব্রিজ এলাকা থেকে নিহত আখতার কামালের লাশ উদ্ধার করে পুলিশ।
সেখানে লাশের পাশ থেকে এক হাজার পিস ইয়াবা, একটি বন্দুক ও ৪ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম।

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক থেকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদ সদস্য আকতার কামালের (৪১) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। তবে আকতার কামালের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তাঁকে গতকাল বৃহস্পতিবার রাতে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়।

আকতার কামালকে তুলে নেওয়ার অভিযোগ অস্বীকার করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাবি করেন, আজ শুক্রবার ভোরে দরিয়ানগর ২ নম্বর ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ সেখানে যায়। একপর্যায়ে সেখানে মেরিন ড্রাইভ সড়কের পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ দেখতে পায় পুলিশ। পরে তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসির আরো দাবি, লাশের পাশে এক হাজার ইয়াবা, একটি এলজি ও চারটি গুলি পড়েছিল। প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলিতে আকতার কামাল নিহত হয়েছেন বলে পুলিশের ধারণা। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ও গডফাদার ছিলেন।

উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদির বড়বোন শামসুন্নাহারের দেবর এবং টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য আকতার কামাল।

আকতার কামালের ভগ্নিপতি সাবারাং এলাকার বাসিন্দা এসব তথ্য জানিয়ে অভিযোগ করেন, গতকাল রাত ৯টার দিকে নিজ বাড়ির সামনে থেকে আকতার কামালকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। পরে আজ সকালে তাঁর লাশ উদ্ধারের কথা জানায় পুলিশ।

সরকারের ঘোষণা মোতাবেক, সারা দেশে মাদকবিরোধী অভিযান চালাচ্ছে পুলিশ। আজসহ গত ছয়দিনে আইনশৃঙ্খলা বাহিনীরর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অর্ধশতাধিক সন্দেহ ভাজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪