|

এসআই আসাদকে উন্নত চিকিৎসার জন্য হেলিকাপ্টারে ঢাকায় প্রেরণ

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

এসআই-আসাদ-SI Arshad to send helicopter to Dhaka for better treatment

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

গত মঙ্গলবার রাতে বখাটের ছুরিকাঘাতে ময়মনসিংহের গৌরিপুর থানার এসআই আসাদুজ্জ্বামান আসাদ গুরুতর আহত হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

অপারেশন সম্পন্ন করার পরে লাইফ সাপোর্টে ছিলো।আজ ময়মনসিংহ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএম হাসপাতালে হেলিকপ্টার করে নিয়ে যাওয়া হয়। তবে আসাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের চিকিৎসক।

বুধবার (২৮) মধ্যরাতে উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে ওই পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে আহত করা হয়।

এসআই-আসাদ-SI Arshad to send helicopter to Dhaka for better treatment

গৌরীপুর থানা ওসি দেলোয়ার আহমেদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে উজ্জল নামে এক বখাটে রাম দা নিয়ে ঘুরা ঘুরি করছিলেন। পরে খবর এস আই আসাদ ওই বখাটেকে আটক করেন। তখন স্থানীয় লোকজন পুলিশের হাত থেকে কথা বলে ছুটিয়ে রাখেন। এর কিছুক্ষন পরে উজ্জল একটি ছুরি নিয়ে বেরে হয়ে আসে।

এসময় পেছন দিক থেকে আসাদকে ছুরিকাঘাত করে ওই বখাটে। পরে আসাদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটে উজ্জল পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এস আই আসাদকে গুরতর আহত অবস্থায় মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

তিনি আরও জানান, আসাদ নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাসিন্দা। সে গৌরীপুর থানায় দীর্ঘ ৭ মাস ধরে কর্মরত আছেন। এ ঘটনায় এখনো কাওকে আটক করা হয়নি। অপরাধীকে ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। তবে তদন্ত করে বিস্তারিত বলবেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 435
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪