|

ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত সাড়ে ৮টায়

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০১৯

ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত সাড়ে ৮টায়

নিজস্ব প্রতিবেদকঃ ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে পবিত্র ঈদুল আজহার নামাজ শুরু হবে সকাল সাড়ে ৮টায়। এ বছর জামাতে ইমামতি করবেন শহরের মারকাস মসজিদের খতিব হাফেজ মাওলানা হিফজুর রহমান। আখড়া বাজার জামে মসজিদের খতিব মাওলানা মো. তৈয়বকে বিকল্প ইমাম হিসেবে রাখা হয়েছে।

মুসল্লিদের আসা-যাওয়ার সুবিধার জন্য ‘শোলাকিয়া স্পেশাল’ নামে দুটি বিশেষ ট্রেন চালুর ব্যবস্থা করেছে। ভৈরব ও ময়মনসিংহ রেলস্টেশন থেকে ঈদুল আজহার দিন ভোরে ট্রেন দুটি কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং নামাজ শেষে কিশোরগঞ্জ থেকে গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরাকুর রহমান খালেদ জানান, সারা মাঠ ও শহর জুড়ে তিন স্তরের নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থাকে ৮টি সেক্টরে ভাগ করে ৩২টি চেকপোস্ট বসানো হবে। সহস্রাধিক পুলিশ দায়িত্বে নিয়োজিত থাকবে। দায়িত্ব পালন করবে র‌্যাব, আর্মড পুলিশ ব্যাটেলিয়ান ও বিজিবি। গতিবিধি পর্যবেক্ষণের জন্য মাঠে থাকবে ছয়টি ওয়াচ টাওয়ার ও পর্যাপ্ত সিসি ক্যামেরা। বোম্ব ডিসপোজাল টিমও মাঠে দায়িত্ব পালন করবে।

দেখা হয়েছে: 440
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪