|

বাঙালিয়ানা ঐতিহ্যের মধ্য দিয়ে পুলিশ সুপারের বর্ষবরণ

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৮

ঐতিহ্যের-বর্ষবরণ-The anniversary of the superintendent of police superintendence through the tradition of Bengali

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম শুধু প্রশাসনিক কাজেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি, শতভাগ বাঙালিয়ানাও যে তাঁর মধ্যে বাস করে তার বহিঃপ্রকাশ ঘটলো এবারের নববর্ষে।

“মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা”- এই স্লোগানকে সামনে রেখে বর্ষবরণ উৎসব ১৪২৫ উপলক্ষে পান্তা ভোজের আয়োজন করে নড়াইল পুলিশ। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর উদ্যোগে রবিবার (১৫) এপ্রিল জেলার পুলিশ লাইন মাঠে এ অনুষ্ঠানের কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপারের সহধর্মিনী নাহিদা চৌধুরী সুমি, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিনসহ নড়াইল পুলিশের সকল ইউনিটের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাকিদকবৃন্দ। পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, নতুন বছরের ন্যায় পুলিশের কার্যক্রমও নতুন করে শুরু হবে।

পুলিশই জনগণের বন্ধু এ কথা নতুন বছর থেকে মানুষের মধ্যে তুলে ধরতে হবে। মানুষ যাতে নির্দ্বিধায় পুলিশের ওপর আস্থা রাখতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে সকলকে দূরে থাকার উদাত্ত আহ্বানও জানান তিনি। অনুষ্ঠানের এক পর্যায়ে পুলিশ সুপার তাঁর সহধর্মিনী ও সন্তানদের নিয়ে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়িতেও চড়েন।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪