|

ওসিকে বিদায়ী শুভেচ্ছা জানালো সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংবাদিকবৃন্দ

প্রকাশিতঃ ১১:৪১ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৯

ওসিকে বিদায়ী শুভেচ্ছা জানালো সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংবাদিকবৃন্দ

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু-সালেহ মাসুদ করিমকে ঢাকায় বদলী করা হয়েছে। গত ৩১ শে জুলাই পুলিশ হেড কোয়ার্টার এর আদেশে তাকে ঢাকা সিটি’র উত্তরায়(এ,পি,বি,এন) এ বদলি করা হয়।

গত(১০/০৭/১৮) ইং তারিখে শেখ আবু-সালেহ মাসুদ করিম বেনাপোল পোর্ট থানায় যোগদান করেন। দীর্ঘ ১(এক)বছর ১ মাসের মত তিনি এখানে কর্মরত ছিলেন।তিনি যশোর জেলার শ্রেষ্ট অফিসার হিসেবে ৪ বার পদক পেয়েছেন। নতুন অফিসারের নিয়োগ না পাওয়া পর্যন্ত তদন্ত কর্মকর্তা মোঃ আলমগীর কবীর ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করবেন।

এদিকে তার এই বদলিকে কেন্দ্র করে বেনাপোল বাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এলাকার শান্তি প্রিয় মানুষ জানিয়েছেন, মাদক মুক্ত সমাজ গঠনে তার নির্দেশনার ভূয়ষি প্রশাংসা করেন। হঠাৎ তার এই বদলির কারন কেহই মনে প্রানে মেনে নিতে পারছেন না।

শুক্রবার (০২/০৮/১৯)ইং তারিখ সন্ধ্যার পর সীমান্ত পেসক্লাব বেনাপোল এর সাংবাদিকবৃন্দ বিদায়ী শুভেচ্ছা জানাতে গেলে এসব কথা উঠে আসে।

বিদায়ী শুচ্ছোয় সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন এবং সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কার্যক্রমকে তরান্বিত করতে গত ১(এক) বছরে তার অনেক অবদান ভুলবার নয়, এলাকার অনেক মাদকাশক্ত যুবককে তিনি সুস্থ জীবনে ফেরৎ আনতে সক্ষম হয়েছেন। সাংবাদিক নেতৃবৃন্দ আরও বলেন, শেখ আবু-সালেহ মাসুদ করিমের বদলি বেনাপোল বাসীর জন্য এক অপূরনীয় ক্ষতির সম্মুখীন হয়ে দাড়ালো।

দেখা হয়েছে: 665
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪