|

কেন্দুয়া থানার নতুন ওসি হলেন ইমারত হোসেন গাজী

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০১৮

ওসি-ইমারত-হোসেন-গাজী-The new OC of Kendua Police Station is the Imarat Hossain Gazi

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ
ময়মনসিংহ রেঞ্জের নেত্রকোনা জেলার কেন্দুয়া থানায় নতুন ওসি হিসাবে যোগদান করেছেন ইমারত হোসেন গাজী। এর আগে তিনি দীর্ঘ্য আড়াই বছর সফলতার সাথে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবিতে ওসির দায়িত্ব পালন করেন।

তিনি ময়মনসিংহ জেলায় মাদক, সন্ত্রাস, ছিনতাইসহ অপরাধ দমনের একাধিক সফলতার প্রমান রেখেছেন। ডিটেক্ট করেছেন ক্লু লেছ চাঞ্চল্যকর হত্যা মামলা। ঢাকা ময়মনসিংহ রোডের স্বাক্ষাৎ আতংক রোড ডাকাত চক্রকে করেছেন দলছোট।

নগরীর পুরোহিত পাড়া চামড়া গুদামসহ বিভিন্ন এলাকার মাদক সম্রাটদের একের পর এক গ্রেফতার ও মামলায় জারী করেছিলেন মাদকের বিরুদ্ধে পুলিশী জিরো টলারেন্স। যা সর্ব মহলে জেলা পুলিশকে দিয়েছিল সফল পুলিশের খেতাব।

ইমারত হোসেন গাজী নগরীর মাসকান্দায় সফল অভিযান করে আবিস্কার করেছিলেন অস্ত্র তৈরির কারখানা। আটক করেছিলেন বিপুল পরিমানে অস্ত্র।

সকল রক্তচক্ষুকে উপেক্ষা করে গৌরীপুরের সাবেক চেয়ারম্যান দুলাল ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করেছিলেন। জেলার সাবেক পুলিশ সুপার মঈনুল হক ও বর্তমান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এর কাছ থেকে জেলায় ১০ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার নিয়েছেন। রেঞ্জ পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছেন ৪ বার।

দেখা হয়েছে: 971
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪