|

কক্সবাজারে স্কুল ছাত্রী হামলার শিকার

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সদর উপজেলা ইসলাসমাবাদ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড খোদাইবাড়ী এলাকায় ১ স্কুল ছাত্রীকে উকতাত্ত করার প্রতিবাদ করায় পরিবারের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। গত ২৫ অক্টবর বৃহস্পতিবার বিকাল ৩ টায় এই ঘটনা ঘটে।

সুত্র জানায়, নয়ন মনি(১৪) নামে এক ছাত্রী স্কুলে যাওয়ার সময় প্রতিবেশী সাইফুল ইসলাম (ভোট্টু) প্রতিদিন প্রেমের কুপ্রস্তাব দিতে থাকে ও উক্তাত করে আচ্ছে। বৃহাস্পতিবারে প্রতিদিনের ন্যায় নয়ন মনি স্কুল থেকে ফিরার সময় বকাঠ সাইফুল ইসলাম (ভোট্টু) তাকে কুপ্রস্তাব দিয়ে উক্তাত করে।

এই বিষয়ে বাড়ীতে এসে নয়ন মনি মা কে বলেন, মা সাইফুল পরিবার কে বলতে গেলে,সাইফুল ইসলাম ভোট্টু স্বপরিবার মিলে কৃপ্ত হয়ে ক্রিস দা,রট,হাতুরী ও লাঠি দিয়ে স্কুল ছাত্রীর মা ও ভাইকে শরিরের বিভিন্ন কোপায় বলে জানায়। এতে আঘাত প্রার্থী হয় ছাত্রীর ছোট আজিম মোহাম্মাদ রুনি (১৪) ও মা কামরুন্নাহার বেগম (৪০)।

আহতদের স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্ররণ করে।তবে মায়ের একটু আসকাজক বলে জান চিকিৎসক । সংঘর্ষে সাইফুল ইসলাম ভোট্টু (২৮), রহিম (১৬), মামুন (২২),সাফু বেগম (৪৫),ফিরুজা বেগম(৫০)আসমা আক্তার (১৮)

এদিকে প্রতিপক্ষের দারকুপে কামরুনাহার বেগমের মাতায় শরিরের বিভিন্ন অংশে ৬টি সেলাই লেগেছে তার ছেলের শরিরে এবং বাম হাতে ৫ /৬টি সেলাই করা হয়ছে বলে জানায় কামরুনাহারের ছোট ভাই গিয়াস উদ্দিন,আরও অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪