|

ময়মনসিংহ জেলা পরিষদে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৯

ময়মনসিংহ জেলা পরিষদে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

আরিফ আহমেদঃ ময়মনসিংহ জেলায় দক্ষ জনবল গড়ে তোলার লক্ষ্যে মঙ্গলবার (৩০ জুলাই) জেলা পরিষদের আয়োজনে বেসিক কম্পিউটার কোর্সে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান।

তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রযুক্তি নির্ভর দক্ষ জনশক্তি গড়ে তুলে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের উদ্দেশ্যেই জেলা পরিষদের পক্ষ থেকে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। চাকরী নয়, স্বনির্ভর জাতি হিসাবে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। বর্তমানে কমপিউটার প্রশিক্ষণের গুরুত্ব উল্লেখ করে তিনি বলেন, সফলতা আসলে আগামী দিনেও এধরণের প্রশিক্ষণ অব্যহত থাকবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বনানী বিশ্বাস, প্যানেল চেয়ারম্যান-১ মো: মমতাজ উদ্দিন, সিনিয়র সহকারী প্রকৌশলী মো: ওয়াহিদুজ্জামান, প্যানেল চেয়ারম্যান-৩ ফারজানা শারমীন প্রমুখ।

ময়মনসিংহ জেলা পরিষদের শিক্ষা বিষয়ক স্থায়ী কমিটির সম্মানীত সদস্য মো: আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে আলোচনা পর্বে বক্তব্য দেন- জেলা পরিষদের সদস্য মো: মোজাম্মেল হক, দিলরুবা আক্তার কাজল, বেগম জোসনা আরা মুক্তি, এইচ এম খায়রুল বাসার, মো: আব্দুল খালেক, কবিরুল ইসলাম কবির প্রমুখ।

উল্লেখ্য, ৪০ জন প্রশিক্ষণার্থীকে প্রতিদিন ২ শিফটে প্রশিক্ষণ দেয়া হবে। প্রশিক্ষণ শেষে মূল্যায়নের মাধ্যমে তাদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হবে।

ময়মনসিংহ জেলা পরিষদে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

দেখা হয়েছে: 966
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪