|

বাংলাদেশ আ’লীগে’র কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন কলাপাড়ার ইয়ামিন আহমেদ

প্রকাশিতঃ ৬:১০ অপরাহ্ন | মে ১১, ২০১৮

বাংলাদেশ আ'লীগে’র কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন কলাপাড়ার ইয়ামিন আহমেদ

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগ’র ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য পদ পেলেন খেপুপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ’র সাবেক সফল এজি. এস কলাপাড়ার কৃতি সন্তান ইয়ামিন আহম্মেদ। দক্ষিন অঞ্চলের কলাপাড়া উপজেলার মধ্য টিয়াখালীর গ্রামীন জনপদে বেড়ে ওঠা এ পরিশ্রমী ও মেধাবী কর্মীকে এই কমিটির সদস্য পদে সীকৃতি দেয়ায় দেশ নেত্রীকে অভিন্দন জানিছেন তৃনমূল পর্যায়ের নেতাকর্মিরা।

জানা গেছে মুজিব আদর্শে গড়া সৈনিক , ইয়ামিন আহমেদ ১৯৯৫ সালে খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করেন এবং খেপুপাড়া এমবি কলেজে অধ্যায়নরতবস্থায় ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। পরবর্তীতে খেপুপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ছ্ত্রাসংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে এজি.এস নির্বাচিত হন। ২০০১ থেকে ২০০৯ সাল পর্যন্ত ঢাকা কলেজ’র ছাত্রলীগের নেতা ছিলেন।

১/১১ বিএনপি,জামাত জোট সরকারের দমন নিপীড়ণের বিরুদ্ধে রাজপথে আন্দোলনে সাহসী কর্মী হিসাবে অগ্রনী ভুমিকা পালন করেন। জানা যায় পারিবারিক ভাবেই তিনি আওয়ামী পরিবারের সন্তান। তার বড় ভাই মো.মুরসালিন আহমেদ বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিন’র সহ-সভাপতি পদে দায়ীত্ব পালন করছেন।

ইয়ামিন আহমেদ জানান, আমার শৈশবের স্বপ্ন, কৈশরের ত্যাগ ও ভালবাসার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয়কর্মী হয়ে থাকাটাই ছিল আমার ভাললাগা। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পেরেছি এতটুকুই আমার বড় পাওয়া । দল যেভাবে আমাকে মূল্যায়ন করছে তার প্রতিদানে আমি আমৃত্যু কাজ করে যাবো। দলের সকল সাংগঠনিক র্কাযক্রম নীতি আদর্শ মেনে চলবো। বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১, উন্নয়শীল দেশে রূপান্তিত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে নিজেকে হাতিয়ার হিসেবে নিয়োজিত রাখবো

তিনি বলেন, আমি কলাপাড়ার সন্তান হিসাবে নিজেকে ধন্য মনে করছি কারন , মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টির ফলে বিস্ময়কর উন্নয়ন চলছে পটুয়াখালী -০৪ আসনে। পায়রা তৃতীয় সমুদ্র বন্দর, একাধিক তাপ বিদ্যুত কেন্দ্র নির্মাণ, নৌ-ঘাটি, আলীপুর আমখোলা পাড়ায় সাবমেরিন ক্যাবল, কুয়াকাটার উন্নয়ন। বিলিয়ন বিলিয়ন ডলারের উন্নয়ন কাজ চলছে এখন এই আসনে ।

বরিশাল বিভাগের মধ্যে সবচেয়ে ভিআইপি আসন এটি। উপজেলায় শেখ কামাল শেখ জামাল , শেখ রাসেল, সৈয়দ নজরুল ইসলাম সেতু তৈরি করার মাধ্যমে কলাপাড়া ১২ টি ইউনিয়নে সেতুবন্ধনে আবদ্ধ করে দিয়েছেন আমাদের নয়ন মনি দেশরতœ শেখ হাসিনা।

মহিপুর থানা যুবলীগের আহব্বায়ক মিজানুর রহমান বুলেট জানান, কলাপাড়া উজেলার গর্ব হিসেবে ইয়ামিনকে মহিপুর থানা যুবলীগের পক্ষথেকে মুজিবীয় শুভেচ্ছা এবং এই উপলক্ষে দেশমাতাকে প্রানঢালা অভিনন্দন জানাচ্ছি।

কলাপাড়া শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির জানান, ইয়ামিন আহমেদর’ রাজনৈতিক কেরিয়ার আরো সুদীর্ঘ হোক এবং কলাপাড়ার মাটি ও মানুষের মুখ উজ্জল করুক এই দোয়াই করছি , পাশাপাশি কলাপাড়া শহর আওয়ামীলীগের পক্ষথেকে জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছি।

এদিকে ইয়ামিন আহমেদকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন কলাপাড়া পৌর আওয়ামীলীগ , থানা যুবলীগ, সেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মিরা।

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪