|

কলাপাড়ায় আওয়ামীলীগ নেতার রুহের মাগফিরাত কামনায় দোয়া

প্রকাশিতঃ ৯:৩২ অপরাহ্ন | অক্টোবর ২৯, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ায় আওয়ামীলীগ নেতা মরহুম আলমগীর কবির’র বিদেহী আত্মার মাগফিরত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল দশটায় কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে শত শত নেতকর্মিরা দোয়া মোনাজাতের মাধ্যমে তার রুহের মাগফিরাত কামনা করেন।

মোনাজাতের আগে সংসদ সদস্য আলহাজ্ব মাহাবুবুর রহমান তালুকদার জীবদ্দশায় মরহুম আলমগীর কবির দলের জন্য অত্যান্ত ত্যাগী নেতা ছিলেন বলে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম রাকিবুল আহসান, সহ-সভাপতি সুলতান মাহমুদ, যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নাসীর উদ্দীন ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলদার মরহুমের পরিবারের কথা বিবেচনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

উল্লেখ্য আলমগীর কবির (৫৯) শনিবার দুপুরে কলাপাড়া পৌরশহরের রহমতপুর গ্রামীণ ব্যাংক সংলগ্ন সড়কে অটোবাইক উল্টে আঘাতপ্রাপ্ত হন । শঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে কলাপাড়া হাসাপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আলমগীর কবির চিকিৎসা শেষে ঢাকা থেকে আসার পর তার মেয়ে মীমসহ পৌর শহরের চৌরাস্তা থেকে অটোবাইকে বাসায় ফিরছিলেন । তিনি কলাপাড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছাড়াও বিশিষ্ট্য ব্যবসায়ী ছিলেন।

দেখা হয়েছে: 425
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪