|

কলাপাড়ায় বাস চাপায় নিহত ২ গুরুতর আহত ১ শিশু

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | মার্চ ১৩, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলেই চাপা পড়ে দুই পথচারী বিউটি বেগম (৪৫) এবং নুরুন্নাহার বেগম (২৫) নামের বউ শাশুড়ী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে নুরুন্নাহারের আড়াই বছরের ছেলে শিশু জিয়াদ।

মঙ্গলবার বিকেল তিনটার দিকে সাকুরা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব- ৪৮০৬) মোহাম্মদপুর নামক স্থানে দুর্ঘটনার কবলে পড়ে। নিহতদের বাড়ি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে। বিউটি বেগমের স্বামী জাহাঙ্গীর শ্রমজীবী এবং নুরুন্নাহারের স্বামী শামীম গাড়ির চালক।

সাকুরা পরিবহনের কাউন্টার ইনচার্জ পৌর কাউন্সিলর জানান, সোমবার রাত সাড়ে ১১টায় ঢাকার গাবতলী থেকে ছেড়ে কুয়াকাটার উদ্দেশে আসা বাসটি কলাপাড়া ক্রস করে আনুমানিক নয় কিলোমিটার দুরে এ দুর্ঘটনার শিকার হয়।

বাসটির সামনে হঠাৎ করে সংযোগ সড়ক দিয়ে একটি ছয় চাকার দৈত্যাকৃতির অবৈধ যান ট্রলি মহাসড়কে উঠলে সাইট দিতে গিয়ে যানবাহনের জন্য অপেক্ষমান বউ-শাশুড়িকে চাপা দিয়ে বাসটি উল্টে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলেই দুই মহিলা মারা যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রলি আটক করেছে। চালক-হেল্পার-কন্ডাক্টর পলাতক।

লাশের ময়নাতদন্তের উদ্যোগ নেয়া হয়েছে। একটি মামলার প্রস্তুতি চলছে। জানা গেছে বাড়ি থেকে বের হয়ে নিহত বউ শাশুড়ি এক আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিল।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করে আহতদের হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা ও নিহতের পরিবারের প্রতি শোক জানিয়েছেন।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪