|

কলাপাড়ায় ‘বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী জিনাতকে চেক প্রদান

প্রকাশিতঃ ৭:৫৯ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৮

কলাপাড়ায় ‘বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী জিনাতকে চেক প্রদান

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ার মেধাবী মিক্ষার্থী ‘বিরল রোগে আক্রান্ত জিনাতকে বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা’ এমন শিরোনামে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমানকে অবহিত করে সংবাদ প্রকাশের পর চিকিৎসা সহযোগীতা পেলেন ফাতিমা জিনাত মিম।

১৯ জুলাই বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিষদ’র চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার ২৫ হাজার টাকার চেক জিনাতের পিতা মামুন হাসান’র হাতে তুলে দেন। গত ০৪ এপ্রিল ২০১৮ তারিখ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনাসহ সবার সাহায্য সহযোগীতা চেয়ে সাংবাদিক সাইফুল ইসলাম রয়েল তার লেখনির মাধ্যমে জিনাতের বাবার সাহায্যকামনা গনমাধ্যমে তুলে ধরেন ।

উল্লেখ্য উপজেলার ধানখালী ইউপির পাচজুনিয়া গ্রামের মামুন হাসানের একমাত্র কন্যা এবং নারায়নগঞ্জ সরকারী মহিলা কলেজের মেধাবী শিক্ষার্থী ফাতিমা জিনাত মিম। ২০১৬ সালে ৪ আগষ্ট এ শিক্ষার্থীর ডান চোখ দিয়ে রক্ত ক্ষরন শুরু হলে (হেমোলেক্রিয়া) নামে বিড়ল রোগে আক্রান্ত বাংলাদেশে এ রোগে আক্রান্ত ১৩ জন রোগীর মধ্যে একজন ভিকটিম হিসেবে প্রকাশ পায়।

বর্তমানে জিনাতের দুই চোখ দুই কান নাভী এবং গলা দিয়ে রক্ত ক্ষরন অব্যাহত আছে। ব্যয়বহুল চিকিৎসা বহন করতে না পেরে জিনাতকে বাচাতে সমাজের দানবীর মানুষের সাহায্য কামনা করছেন তার অসহায় বাবা।

দেখা হয়েছে: 630
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪