|

কলাপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ড গবাদি পশুসহ বসতঘর পুড়ে ছাই

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০১৯

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে গৃহ পালিত পশুপাখিসহ একটি বসতঘর সম্পূর্ন রুপে পুড়ে ছাই হয়ে গেছে। আজ রাত ৮ টার দিকে কলাপাড়া সরকারী মোজহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ সংলগ্ন শান্তিবাগ এলাকায় খালেক মিয়ার বসত ঘরে এ ভয়াবহ ঘটনা ঘটে।

আগুনের লেলীহান শিখায় ওই ঘরের বারান্দায় থাকা সাঁতটি ছাগলসহ প্রায় একশত কবুতর ও ঘরের সম্পূর্ন মালামাল পুড়ে যায়। স্থানীয়রা জানান, ছাত্রাবাসে থাকা ছাত্ররা আগুন নিভানোর প্রচেষ্টা চালালেও সঠিক সময়ে দমকল বাহিনি এসে পৌছাতে না পারায় আগুনের তীব্রতা থেকে কোন কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।

অসহায় গৃহিনি আক্তারুন কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার স্বামী দিনমজুর খালেক মিয়া তিল তিল করে নিজের আয় থেকে জমিয়ে ছাগল ও কবুতর জোগার করেছিলেন। শেষ সম্বল হিসেবে যতটুকু ছিল তাও আগুনে পুরে শেষ হয়ে গেছে।

তিনি আরো জানান, বিদ্যুত আসার আগে ঘরের সুইজ চালু করে রেখে ছিলাম। বিদ্যুত আসার পরে শর্টসার্কিটের মাধ্যমে আমার সব শেষ হয়ে গেছে, এমন কথা বলে বার বার মূর্ছা যাচ্ছিলেন তিনি। এ ঘটনায় ওই পরিবারের কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছেন প্রতিবেশিরা।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, খবর শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে, এছাড়া বিষয়টি তদন্ত করা করা হচ্ছে।

দেখা হয়েছে: 776
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪