|

কলাপাড়ায় ১শ’ ৯৮ পিচ ইয়াবাসহ আটক-২

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৮

কলাপাড়ায় ১শ’ ৯৮ পিচ ইয়াবাসহ আটক-২

সাইফুল ইসলাম রয়েল,কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধিঃ

কলাপাড়ার পর্যটন নগরী কুয়াকাটা থেকে ১ শত ৯৮ পিচ ইয়াবাসহ আব্দুল মজিদ (২৯) ও জাহিদ (২২) কে আটক করেছে মহিপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই হাফিজের নেতৃত্বে শুক্রবার সন্ধ্যায় কুয়াকাটা হোটেল ইন’র ১০ নাম্বার কক্ষে অভিযান চালায় পুলিশ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মজিদ হোটেলের দুই তলা থেকে গ্লাসের জানালা ভেঙ্গে নিচে ঝাপিয়ে পড়লে সেখান থেকে আহতবস্থায় তাকে আটক করা হয়। অপর সহযোগী কুয়াকাটা রাজধানী হোটেলের মালিক জয়নাল’র পুত্র জাহিদকে হোটেল কক্ষথেকেই আটক করা হয়। বর্তমানে আঃ মজিদ পুলিশ হেফাজতে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীনাবস্থায় রয়েছে। মজিদ কক্সবাজার পৌর শহরের কলাতলী ২ নং ওয়ার্ডের শামসুল হকের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, জানালা ভেঙ্গে নিচ তলায় ঝাপ দিয়ে পড়ে পালানোর চেষ্টা করলেও পুলিশের হাত থেকে রক্ষা পাইনি মাদক কারবারি মজিদ। তাদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

দেখা হয়েছে: 639
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪