|

কলেজছাত্রীকে বাসায় নিয়ে ধর্ষণ, থানায় মামলা

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৯

খোকন হাওলাদার , গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়া উপজেলার এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই কলেজছাত্রী বুধবার (৯ জানুয়ারি) রাতে আগৈলঝাড়া থানায় মামলা করেন।

শুক্রবার (১১ জানুয়ারি) ডাক্তারি পরীক্ষার জন্য তাঁকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন- গত নভেম্বরের শেষদিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ওই তরুণীর সঙ্গে ইতালিপ্রবাসী যুবক রিপন মাঝির (২৫) পরিচয় হয়। এরপর নিয়মিত ফোনে কথা বলতেন তাঁর। একপর্যায়ে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই ছাত্রীর অভিযোগ গত ৫ জানুয়ারি সকালে রিপন মাঝি তাঁদের বাড়িতে আসেন। ওই সময় বাড়িতে পরিবারের কেউ ছিলেন না। কথাবার্তা বলার একপর্যায়ে রিপন মাঝি তাঁকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। বিষয়টি রিপন মাঝির অভিভাবকদের জানানো হয়।

পরে রিপন মাঝি তাঁকে বিয়ে করার আশ্বাস দিয়ে বিষয়টি পুলিশসহ কাউকে জানাতে নিষেধ করেন। পাঁচ দিন অতিবাহিত হলেও বিয়ের পদক্ষেপ না নেয়ায় তিনি থানায় মামলা করেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নকিব আকরাম হোসেন বরিশালটাইমসকে বলেন- ওই কলেজছাত্রী বাদী হয়ে রিপন মাঝিকে প্রধান আসামি করে এবং অজ্ঞাতনামা আরও ২ থেকে ৩ জনকে আসামি করে মামলা করেছেন।

ওই কলেজছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সাথে অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 641
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪