|

কলেজ ছাত্রীকে ধর্ষণে সহায়তার অভিযোগে ২ নারী আটক

প্রকাশিতঃ ২:৫৫ পূর্বাহ্ন | জুলাই ১১, ২০১৮

ছাত্রী-ধর্ষণ-Tenth grade student rape evidence bags ...

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধা সদর উপজেলার উত্তর কোমরপুর গ্রামে এক কলেজছাত্রী উপর্যুপরি ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জরিত থাকার অভিযোগে সোমবার ভোরে দুইনারীকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, সদর উপজেলার বল্লমঝার ইউনিয়নের উত্তর কোমরপুর গ্রামের বাবু মিয়ার স্ত্রী সম্পা বেগম ও শহিদুলের স্ত্রী হরি বেগম।

স্থানীয়রা জানান, ওই কলেজছাত্রী রবিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে অপহরণের শিকার হয়। একদিন পর তাকে অচেতন অবস্থায় অপহরণকারীরা বাড়ীতে দিয়ে সটকে পরেন।

মেয়েটি জানায়, একই গ্রামের সাইফুলের ছেলে সাফি ও লোকমানের ছেলে ফরিদ মিয়া তাকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি জঙ্গলে নিয়ে রাতভর উপর্যুপরি ধর্ষণ করে পরের দিন সোমবার সকালে বাড়ীতে পৌঁছায়।

মরিয়ম বেগম জানান, এঘটনায় তার মেয়ে অসুস্থ হয়ে পরলে তাকে সদর হাসপাতালে নেয়া হয়। তিনি গাইবান্ধা সদর থানায় সাফি ও ফরিদ মিয়াসহ ৫ জনকে অভিযুক্ত করে মামলা দিয়েছেন।

থানার ওসি খাঁন মো. শাহারিয়ার বলেন, ধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগে দুইজনকে আটক করা হয়। ভিকটিমসহ বাদী থানায় এলে আমারা ভিকটিমের জবানবন্দি ও পরিক্ষার জন্য তাকে সদর হাসপাতালে পাঠিয়েছি। আটক উভয়কে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোর প্রস্ততি চলছে।

দেখা হয়েছে: 645
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪