|

গোদাগাড়ীতে কলেজ পড়ুয়া কিশোরীর আত্নহত্যা

প্রকাশিতঃ ৮:৫৩ অপরাহ্ন | মার্চ ১২, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে এক কলেজ পড়ুয়া কিশোরী আত্নহত্যা করেছে। খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে । পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় রবিবার সন্ধ্যা ৭ টার সময় নিজ ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্নহত্যা করে পাকড়ী মহাবিদ্যালয়ের একাদশ শেণীতে পড়ুয়া এই কিশোরী।

আত্নহত্যাকারী হলেন গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নের ইয়াসপুর আদিবাসী পাড়া এলাকার জামপাড়া গ্রামের আমিন টিসকুর মেয়ে বিজলী টিসকু (১৬)। পারিবারিক সুত্রে জানা যায়, বিজলীর মানসিক সমস্যা কয়েক বছর ধরে চিকিৎসাধীন আছে। মাঝে মধ্যে কিছুক্ষনের জন্য পাগলের মত আচারণ করে।

রবিবার বিকেলে বাড়ীর সকলের সাথে স্বাভাবিক ভাবে কথা বলে নিজ ঘরে যায় বিজলী। বিজলীর ঘরে রান্না ঘরের বিদ্যুতের সূইচ থাকায় সন্ধ্যার সময় সূইচ দেওয়ার জন্য তার মা গেলে দাখে ঘরের দরজা বন্ধ, অনেক ডাকাডাকির পর দরজা না খুললে সবাই মিলে ধাক্কা দিয়ে দরজা খুলার পর ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় বিজলীকে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেই।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাফ হোসেন বলেন, মানসিক সমস্যার করণে কষ্ট সহ্য করতে না পেরে নিজ ঘরে একাই আত্নহত্যা করে বলে মনে হয়। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে।

পুলিশ লাশটি ঝুলন্ত আবস্থায় পেয়ে উদ্ধার করে থানায় নেওয়ার পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪