|

কানে হেড ফোন লাগিয়ে ঘুমিয়ে ট্রেনে কাটা পড়ল রেল শ্রমিক

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | জুন ০৮, ২০১৮

কানে হেড ফোন লাগিয়ে ঘুমিয়ে ট্রেনে কাটা পড়ল রেল শ্রমিক

স্টাফ রিপোর্টারঃ

ভ্যাপসা গরমে রেললাইনের ওপর বসে কানে হেডফোন লাগিয়ে গান শুনছিলেন ইমন সাঁওতাল নামে রেল শ্রমিক। মৃদু বাতাসে রেললাইনের ওপর ঘুমিয়ে পড়েন তিনি। হেড ফোনের কারণে হর্ন শুনতে না পারায় ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান ইমন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এই ঘটনাটি ঘটেছে চাটমোহর উপজেলার গুয়াখড়া রেলস্টেশনে। নিহত ইমন হবিগঞ্জের রানীগঞ্জ উপজেলার চুনারুঘাট গ্রামের পুতুল সাঁওতালের ছেলে।

জানা যায়, রেললাইন সংস্কারকাজের জন্য গত কয়েক দিন ধরে বেশ কয়েকজন শ্রমিক গুয়াখড়া স্টেশন এলাকায় অবস্থান করছেন। বৃহস্পতিবার সারা দিন কাজ শেষে অন্য শ্রমিকরা গুয়াখড়া স্টেশনের ওপর তাঁবুতে গেলেও ইমন রেললাইনের ওপর কানে হেড ফোন লাগিয়ে গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েন।

রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন বারবার হর্ন বাজালেও না শোনায় ট্রেনের নিচে কাটা পড়েন ইমন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুন মজুমদার বলেন, শুক্রবার সকালে ইমন সাঁওতাল নামে ওই রেল শ্রমিকের ছিন্নভিন্ন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 694
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪