|

কালাইয়ে এমইউপিল”র বর্ণিল উদ্বোধন

প্রকাশিতঃ ১১:৪১ অপরাহ্ন | অগাস্ট ২৩, ২০১৮

কালাইয়ে এমইউপিলর বর্ণিল উদ্বোধন

রবিউল ইসলাম রিমন, বিশেষ প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাইয়ের শতবর্ষের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কালাই এম ইউ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে জমকালোভাবে উদ্বোধন ঘোষণা করা হয়েছে ঈদ পুনর্মিলনী ফুটবল টুর্নামেন্ট এমইউপিল ।

এ উপলক্ষে আজ ২৩ শে আগস্ট বিকেলে কালাই বাসস্ট্যান্ড চত্বরে আলোচনা সভা,জার্সি ও ট্রফি উন্মোচন,বর্ণাঢ্য শোভাযাত্রা ,সন্ধ্যায় আতশবাজি ’র আয়োজন করা হয়।

আয়োজক কমিটির সভাপতি মোস্তারেকুল তালুকদার পাপ্পুর সভাপতিত্তে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি,কালাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কালাই পৌরসভার সাবেক মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল।।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই এম ইউ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল,কালাই পৌরসভার কাউন্সিলর দাদে এলাহি লাবলু।

উল্লেখ্য, ১২ দলের অংশগ্রহনে টুর্নামেন্ট মাঠে গড়াবে আগামীকাল ২৪ শে আগস্ট।৩০ মিনিট ব্যাপ্তির এই খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ শে আগস্ট।

কালাইয়ে এমইউপিলর বর্ণিল উদ্বোধন

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪