|

কালীগঞ্জের ছিনতাই কালে নারী ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০১৮

কালীগঞ্জের ছিনতাই কালে নারী ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জে আমেনা খাতুন (৩৫) নামের এক নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার দুপুরে গড়াই পরিবহনের এক নারী বাসযাত্রীর হাতের স্বর্ণের বালা ছিনতাই করার সময় মেইন বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়ার নারী নড়াইল জেলার বাকড়াডাঙ্গা গ্রামের ওহাব শিকদারের স্ত্রী। এ সময় তার কাছ থেকে নগদ ২ হাজার টাকা, চুরি করা একটি ভ্যানেটি ব্যাগ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার হওয়া আমেনা খাতুন পুলিশের কাছে স্বীকার করেছে সে নড়াইল জেলার গোড়ামারা গ্রামের ফরিদ বিশ্বাসের স্ত্রী রাবেয়া বেগমের সাথে প্রতিদিন ৫শ টাকার চুক্তিতে চুরি, ছিনতাইয়ের কাজ করে। চুরি ছিনতাইয়ের প্রধান হোতা রাবেয়া বলে সে জানায়। তারা দীর্ঘদিন ধরে যাত্রী সেজে বাসের অন্যান্য নারী যাত্রীদের টাকা, ভ্যানেটি ব্যাগসহ স্বর্ণলংকার চুরি করে আসছিল।

নারী বাসযাত্রী রেক্সোনা বেগম বলেন, তিনি বাসের মধ্যে উঠার চেষ্টা করছিলেন। সে সময় ছিনতাইকারী আমেনা খাতুন তাকে হাত দিয়ে বাসের মধ্যে উঠতে বাধা দেয়। সেই ফাঁকে অপর ছিনতাইকারী রাবেয়া তার একটি হাতের একটি বালা খুলে নিয়ে পালিয়ে যায়। যার মূল্য ৬ হাজার টাকা বলে তিনি জানান।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, ঈদ পরবর্তী বাসের ভীড়ের মধ্যে একটি নারী ছিনতাইকারী চক্র সক্রিয় রয়েছে। রবিবার দুপুরে নারী ছিনতাইকারী চক্রের এক সদস্যকে পুলিশ গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হবে।

দেখা হয়েছে: 786
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪